English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

ঈদে সায়েরা রেজার ‘ইতরপনা’

- Advertisements -

এবারের ঈদে মুক্তি পাচ্ছে ফোক-ডিভা সায়েরা রেজার লালন গান ইতরপনা। এ গানটির কাজ গত বছর শুরু হলেও করোনার কারনে প্রকাশিত হচ্ছে এই ঈদে। রক ফ্লেবারের এ গান টির মিউজিক কম্পোজিশন করেছেন নিউইয়র্কের ফয়সাল সরওয়ার এবং ঢাকার এম জে মিশু।

নিউইয়র্কে চিত্রায়িত গানটির মিউজিক ভিডিও প্রকাশিত হবে চাঁদ রাতে শিল্পীর অফিসিয়াল ইউটিউব চ্যানেল সায়েরা রেজা মিউসিক লাউঞ্জ থেকে। হাস্কি ও স্বতন্ত্র ভোকাল টোনের অধিকারী সায়েরা, সুফি ও ফোক গানের জন্যে ব্যাপক পরিচিত হলেও লালন গানে রয়েছে তাঁর বিশেষ মুন্সিয়ানা। এর আগে প্রকাশিত লালন গানগুলোর মধ্যে কালার কথা, আড়শিনগর বেশ জনপ্রিয়তা পায়। সে ধারবাহিকতায় ইতরপনা গানটিও শ্রোতারা গ্রহণ কবে বলে শিল্পীর প্রত্যাশা।

২০২০ সালে দেশসেরা ফোক শিল্পী হিসেবে চ্যানেল আই মিউজিক এ্যাওয়ার্ড পাওয়া সায়েরা, পারিবারিক কারণে বর্তমানে সাময়িকভাবে যুক্তরাষ্ট্রে বাস করলেও দেশের মূলধারার সংগীতে অত্যন্ত সরব ও ব্যস্ত। গানের কাজে ঘুরে বেড়ান বাংলাদেশসহ পৃথিবীর বিভিন্ন প্রান্তে।সম্প্রতি এ্যাওয়ার্ড গ্রহণ এবং একাধিক শো, সিনেমা, নাটক ও নতুন গানের কাজ সারতে একটানা প্রায় ৩ মাস দেশে থাকলেও বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন এ নন্দিত শিল্পী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন