English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার উদ্যোগে নিম্নআয়ের মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

- Advertisements -

নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার  উদ্যোগে বিকাল ৫ টায় নিসচা ডুমুরিয়া উপজেলা কার্যালয় পবিত্র ঈদ-উল-ফিতর এবং করোনায় কর্মহীন নিম্নআয়ের   পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে নিসচা আহবায়ক খান মহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব ওবায়দুর রহমান বিশেষ অতিথি হিসেবে ছিলেন নিসচা উপদেষ্টা খুলনা শিশু হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডাক্তার প্রদীপ দেব নাথ এবং সম্মানিত উপদেষ্টা অধ্যক্ষ রঞ্জন কুমার তরফদার (ভারপ্রাপ্ত)।

ঈদ উপহার বিতরণ কালে অতিথি বৃন্দ  বলেন, নিরাপদ সড়ক চাই, একটি জাতীয় সামাজিক সংগঠন, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের অক্লান্ত পরিশ্রম এবং ত্যাগের বিনিময় আজ সারা বাংলায় নিরাপদ সড়ক চাই সংগঠন মাথা উঁচু করে দাঁড়িয়েছে। নিরাপদ সড়কের দাবিতে এবং দেশের প্রতিটি ক্রান্তিকালীন সময় নিরাপদ সড়ক যোদ্ধারা সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে, বর্তমান দেশে মহামারী করোনায় সাধারণ নিম্ন আয়ের মানুষ অনেক কষ্টে জীবন যাপন করছে, আগামী দুদিন পরেই হয়তো ঈদ, আমরা নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে যতটুকু পেরেছি নিম্নআয়ের মানুষের সাথে ঈদের খুশি ভাগাভাগি করে নেওয়ার চেষ্টা করেছি, সাথে সাথে সমাজের বিত্তবান মানুষের প্রতি আহ্বান জানাই, আপনারা সমাজের দরিদ্র মানুষের সাথে ঈদ আনন্দ কে ভাগাভাগি করে নিবেন।

এসময় আরো উপস্থিত ছিলেন নিসচা সদস্য সচিব গাজী মাসুম, কার্যকারী সদস্য শাহেদ শরীফ রায়হান বাবু, সবুজ দাস, মোঃ মোক্তার হোসেন, নাসিম গাজী,  এসকে বাপ্পি, রিয়াদ, আব্দুর রহমান, মুজাহিদুল ইসলাম সেতু, এবং বিশিষ্ট ব্যবসায়ী শ্যামল কুমার দাস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন