English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

বগুড়ায় সিএনজি চালিত অটো রিকশা-মোটরসাইকেল সংর্ঘষ: যুবক নিহত

- Advertisements -

বগুড়ায় সিএনজি চালিত অটো রিকশার সঙ্গে মোটরসাইকেলের সংর্ঘষে মিলন দাস (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার (১৪ মে) বিকেল ৪ টায় বগুড়া-রংপুর মহাসড়কে বারপুর এসওএস শিশু পল্লী এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

মিলন দাস বগুড়া পৌরসভার ১৪ নং ওয়ার্ডে পুরান বগুড়া হিন্দু পাড়ার শ্রী সখা দাসের ছেলে। তিনি পেশায় সিএনজি চালিত অটোরিকশার চালক ছিলেন।

পুলিশ জানায়, মিলন দাস বাড়ি থেকে বের হয়ে বন্ধু রবিনকে সাথে নিয়ে মোটরসাইকেলে করে মহাস্থানের দিকে বেড়াতে যাচ্ছিলেন। বারপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে একটি সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে সংর্ঘষ হয়।

এ ঘটনায় মোটরসাইকেল থেকে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মিলন দাসের মৃ্ত্যু হয়। আহত অবস্থায় রবিনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়া পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম জানান, দুর্ঘটনার পর থানা পুলিশের অনুমতি নিয়ে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত অবস্থায় রবিনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন