English

23 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

রোজিনাকে হেনস্থা ও গ্রেফতারের প্রতিবাদে ভৈরবে সাংবাদিক সমাজের মানববন্ধন

- Advertisements -

দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের মিথ্যা মামলা প্রত্যাহার, নিঃশর্ত মুক্তি, এবং তাকে নির্যাতনে সরাসরি জড়িত স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছাসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে আজ ২০ মে বৃহস্পতিবার সকাল ১০ টায় ভৈরব পৌর শহিদ মিনার চত্বরে ভৈরবের সকল প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন নিউজ পোর্টাল এর সাংবাদিকদের অংশগ্রহণে এক মানববন্ধন
কর্মসূচি পালন করা হয়েছে।

ভৈরব প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক এসএম বাকি বিল্লাহ এর সভাপতিত্বে মানববন্ধনে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভৈরব পৌরসভার মেয়র ইফতেখার হোসেন বেনু।

প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক ও ভৈরব সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সুমন মোল্লার সঞ্চলনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন ও ভৈরব সাংবাদিক সমিতির সভাপতি আসাদুজ্জামান ফারুক, ভৈরব রিপোর্টাস ক্লাব ও ইউনিটি এর সভাপতি সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক তাজুল ইসলাম তাজ ভৈরবী, -ভৈরব রিপোর্টাস ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক ও ভৈরব অনলাইল নিউজ ক্লাবের সভাপতি মো. আলাল উদ্দিন, ভৈরব সাংবাদিক সমিতির সহ-সভাপতি তুহিনুর রহমান মোল্লা, সাংবাদিক কাজী আব্দুল্লাহ আল মাসুম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর ভৈরব শাখার সভাপতি মো. ছাবির উদ্দিন রাজু প্রমুখ।

বক্তারা বলেন, সৎ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার কারণে আক্রোশ থেকে রোজিনা ইসলামকে হেনস্থা করা হয়েছে। একজন সংবাদকর্মীর সাথে এমন অসদাচারণ কখনই কাম্য নয়।

বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রোজিনার ইসলামের নিঃশর্ত মুক্তি, অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার এবং দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানান যদি এর সঠিক বিচার না হয় তাহলে সামনে আরো কঠোর আন্দোলনে ডাক দেওয়ার হুশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

এছাড়া মানববন্ধনে বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন