English

34 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

পাবনায় আধিপত্য বিস্তার নিয়ে ছুরিকাঘাতে যুবক খুন

- Advertisements -

পাবনায় আধিপত্য বিস্তার নিয়ে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছে। নিহত যুবক সেখ তানভীর আহমেদ রনি শহরের নারায়নপুর মহল্লার জালাল উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে রাধানগর ডিগ্রি কলেজ বটতলায় পূর্ব বিরোধের জেরে কয়েক যুবক রনি সেখকে ছুরিকাঘাত করে। পরে তাকে গুরুতর অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে রনির সাথে স্থানয়ী মিরাজুলের বিরোধ চলছিল। এরই একপর্যায় বৃহস্পতিবার বিকেলে মিরাজুলের নেতৃত্বে ২টি মোটরসাইকেল যোগে ৬ যুবক রাধানগর ডিগ্রি কলেজ বটতলায় আসেন। সেখানে একটি দোকানে বসে থাকা রনিকে ঘিরে ধরে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যান তারা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রোকন উদ্দিন বলেন, খবর পাওয়ার সাথে সাথেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযানও চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন