English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

আমার চেহারা নিম্নবিত্তদের মতো নয়: কাজল

- Advertisements -

বলিউডের অভিনয়শিল্পী কাজলকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ছবি ‘ত্রিভঙ্গ’তে। চলতি বছরের শুরুতে মুক্তি পায় এই ছবি। ছবিটির মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে পথচলা শুরু করেন কাজল। ২০১৪ সালে এক সাক্ষাৎকারে কাজলকে প্রশ্ন করা হয়েছিল, কেমন ধরনের ছবি দিয়ে কামব্যাক করতে চান তিনি।

‘কফি উইথ করণে’ উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী কাজল। হোস্ট করণ জোহর তাঁকে প্রশ্ন করেছিলেন, কামব্যাক করার ক্ষেত্রে কাজল কি ছবি সম্পর্কে একটু বেশি খুঁতখুঁতে মনোভাব প্রকাশ করবেন? পাশাপাশি তিনি এ-ও জানিয়েছিলেন, তাঁর ওপর পরিচালিত ছবি নিয়ে সমালোচনা নয়, বরং তাঁর ভূমিকা নিয়ে ‘অতিরিক্ত পরীক্ষামূলক’ না হওয়ার বিষয় নিয়ে বলতে।

সেই বিষয় বলতে গিয়ে অভিনেত্রী অবশ্য স্বীকার করেছেন, যেসব চরিত্রে তিনি স্বাচ্ছন্দ্য বোধ করেন না, সেসমস্ত চরিত্রে অভিনয়ও করেননা। কাজলের কথায়, ‘আমি খুব তাড়াতাড়ি বুঝতে পেরেছিলাম আমাকে দেখতে ধনীদের মতো। আমার চেহারা নিম্নবিত্তদের মতো নয়। আমি যা-ই করি, দিনের শেষে যদি আমি ঘাগড়া-চোলিও পরে নিই, আমি নিজেকে নিজে দেখে বলি, আমাকে দেখতে নিম্নবিত্তদের মতো লাগছে না’।

করণ অবশ্য পালটা বলেন, ‘কাজল আমার মনে হয় তুমি ভুল। তোমার নিজের বিষয়ে নিজের একটা উন্নত মানের ধারণা রয়েছে। তবে আমার মনে হয়, কিছু ছবিতে তোমাকে নিম্নবিত্তদের মতো দেখতে লেগেছে।’ কাজল শাহরুখের বিপরীতে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গের স্মৃতিচারণা করেন।

চলতি বছরের শুরুতে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘আমার নিজেকে ভাগ্যবান মনে হয়। নিজেকে কতটা ভালোবাসি এবং নিজের ওপর যতটা বিশ্বাস রাখতে পারি সেটা ভেবে। নিজের কাজের ওপর যতটা সৎ থাকা যায় তা-ই করি। আমি নিজের কাজ করে যাই, অতীত নিয়ে ভাবার থেকে ভবিষ্যৎ নিয়ে ভাবতে বেশি পছন্দ করি’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন