English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাই বিচ্ছিন্ন ঘটনা, সামগ্রিক পরিস্থিতির প্রতিফলন নয়: আ ক ম মোজাম্মেল হক

- Advertisements -

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, পরিকল্পনামন্ত্রীর মোবাইল ফোন ছিনতাই একটা বিচ্ছিন্ন ঘটনা, সামগ্রিক পরিস্থিতির প্রতিফলন নয়।

আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী একথা জানান।

আমরা বিক্ষিপ্তভাবে অনেক অপরাধের কথা আলোচনা করেছি জানিয়ে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আরও বলেন, দুর্বৃত্তায়ন, হত্যা, খুন সব দেশেই হচ্ছে। এর অর্থ এই নয় যে এটা সামগ্রিক চিত্র। মন্ত্রী বলেন, এখন রাস্তাঘাটে যে ছিনতাই হচ্ছে না এমন নয়। হচ্ছে এবং প্রতিকারের জন্য চেষ্টা করা হচ্ছে। ক্রাইম হচ্ছে এবং অপরাধীরা শনাক্তও হচ্ছে। দু’টি সাইডই আপনাকে বিবেচনায় নিতে হবে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছে জানিয়ে মোজাম্মেল হক বলেন, দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। অপরাধের সঙ্গে যারা জড়িত, প্রমাণ হলে আমরা ব্যবস্থা নেব। কোনো দলীয় বা সম্প্রদায়ের পরিচয়ে আইনের অপব্যবহার না হয় সে ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীকে সচেতন থাকতে বলা হয়েছে। মন্ত্রী বলেন, কোনো ভুল মেসেজ যদি জাতির সামনে গিয়ে থাকে বোধ হয় আলেম-ওলামাদের গ্রেফতার হয়রানি করা হচ্ছে তা সঠিক নয়। কোনো অবস্থায় করা হবে না সে রকম সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অপরাধের বিচার হবে, অপরাধী হিসেবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন