ব্রেকিং নিউজ

আপডেট জুন ৮, ২০২১

ঢাকা সোমবার, ২১ জুন, ২০২১, ৭ আষাঢ়, ১৪২৮, বর্ষাকাল, ১০ জিলকদ, ১৪৪২

বিজ্ঞাপন

শিবগঞ্জে বিভিন্ন দপ্তর ও উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন করলেন জেলা প্রশাসক জিয়াউল হক

রশিদুর রহমান রানা,শিবগঞ্জ

নিরাপদ নিউজ

বগুড়ার শিবগঞ্জে সরকারী বিভিন্ন দপ্তর ও উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন করলেন বগুড়া জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ জিয়াউল হক। মঙ্গলবার উপজেলার বিভিন্ন সরকারি দপ্তর ও বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন তিনি।

বিজ্ঞাপন

এ সময় শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়, উপজেলা ভূমি অফিস, শিবগঞ্জ থানা, শিবগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন এবং বিভিন্ন পরামর্শ প্রদান করেন। পরে উপজেলা পরিষদ চত্বরে ২০২১-২২ অর্থ বছরে উপজেলা পরিষদের উন্নয়ন তহবিলের আওতায় উপজেলার বিভিন্ন ব্যক্তি ও প্রতিবন্ধীদের মাঝে ল্যাপটপ ও হুইল চেয়ার, ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা, সহকারী কমিশনার (ভূমি) মৌলী মন্ডল, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, মহিলা ভাইচ চেয়ারম্যান ফাহিমা আক্তার, উপজেলা প্রকৌশলী সিহাদুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা আল মুজাহিদ সরকার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ তারক নাথ কুন্ডু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিন্দার আলী, ইউপি চেয়ারম্যান এবিএম শাহজান চৌধুরী, শফিকুল ইসলাম শফি, মহিদুল ইসলাম, শফিকুল ইসলাম শফিক, তোফায়েল আহমেদ সাবু প্রমুখ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x