English

29 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

গোবিন্দগঞ্জে কৃষকলীগ নেতার বাড়ি থেকে টাইম বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার

- Advertisements -

গোবিন্দগঞ্জে মেহেদী হাসান নামে কৃষক লীগের এক নেতার বাড়ি থেকে টাইম বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (৯ জুন) সকাল আনুমানিক ১১ টার দিকে উপজেলার কামারদহ ইউনিয়নের দাড়িয়াপাড়া গ্রাম থেকে টাইম বোমাটি উদ্ধার করা হয়। কৃষকলীগ নেতা মেহেদী হাসান কামারদহ ইউনিয়নের দাড়িয়াপাড়া গ্রামের বাসিন্দা সেকেন্দার আলীর ছেলে।

মেহেদী কামারদহ ইউনিয়ন কৃষক লীগের সভাপতির দায়িত্বে রয়েছেন। এ ব্যাপারে জানতে চাইলে , ঘটনার সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান নিরাপদ নিউজ কে জানান, ‘সকালে মেহেদী হাসানের একটি নির্মাণাধীন ইটের ঘরের বারান্দায় বোমা সাদৃশ্য বস্তুটি দেখতে পায় পরিবারের লোকজন।

খবর পেয়ে সেটি উদ্ধার করা হয়। তবে টাইম বোমা সাদৃশ্য বস্তুটি আমাদের দৃষ্টিতে সক্রীয় নয়। তিনি আরও বলেন, ঢাকার বোম ডিসপোজাল ইউনিউকে খবর দেয়া হয়েছে।

তারা এসে পরীক্ষা নিরিক্ষার পর এটি আসল টাইম বোম কিনা তখন নিশ্চিত হওয়া যাবে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি নিস্ক্রিয় টাইম বোমা। পুরো ঘটনাটি তদন্ত চলছে। এছাড়াও কিভাবে এই বোমা সাদৃশ্য বস্তুটি বাড়িতে এলো তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন