ব্রেকিং নিউজ

আপডেট জুন ৯, ২০২১

ঢাকা সোমবার, ২১ জুন, ২০২১, ৭ আষাঢ়, ১৪২৮, বর্ষাকাল, ১০ জিলকদ, ১৪৪২

বিজ্ঞাপন

দোয়ারাবাজারে সড়ক সংস্কারের দাবিতে রাস্তায় নেমেছে তিন ইউনিয়নের মানুষ

দোয়ারাবাজার প্রতিনিধি

নিরাপদ নিউজ

দোয়ারাবাজারে বেহাল সড়কের দ্রুত মেরামতের দাবিতে অর্ধ দিবস সড়ক অবরোধ ও এলাকাবাসীর মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ একযুগের বেশি সময় ধরে বৃহত্তর লক্ষ্মীপুর (সুরমা, বোগলা ও লক্ষ্মীপুর) ইউনিয়ের উপজেলা সদরের সাথে একমাত্র সংযোগ সড়ক সংস্কার না করায় এখন চলাচল অযোগ্য হয়ে পড়েছে।

বিজ্ঞাপন

ভোগান্তিতে পড়েছেন ৩ ইউনিয়নের লক্ষাধিক মানুষ। বিশেষ করে দোয়ারাবাজার উপজেলা সদর থেকে মহব্বতপুর-রাবার ড্যাম ভায়া লিয়াকতগঞ্জ (পশ্চিম বাংলাবাজার) সড়ক, বোগলাবাজার টু পূর্ব বাংলাবাজার সড়ক ও মহব্বতপুর মোকাম এলাকার সড়কগুলি এখন মরন ফাঁদে পরিণত হয়েছে। বড় বড় খানাখন্দে ভরপুর সড়ক দ্রুত সংস্কারের দাবিতে তিন ইউনিয়নবাসী মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

অনতিবিলম্বে সড়ক সংস্কারের দাবিতে মোটরবাইক, অটোরিক্সা, সিএনজি, ট্রাক মালিক ও শ্রমিক সমিতি এবং এলাকাবাসী বুধবার অর্ধদিবস সড়ক অবরোধ করে রাখে।

এসময় সকালে উপজেলার সুরমা ইউনিয়নের খৈয়াজুরি পয়েন্টে এক বিশাল মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন বোগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল, সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার মামুনুর রশীদ, জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আব্দুল আওয়াল, উপজেলা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক মিজান, উপজেলা ট্রাক সমিতির কোষাধ্যক্ষ সোহাগ, সুরমা ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আক্তার হোসেন, উপজেলা সিএনজি মালিক সমিতির সহসভাপতি আমজাদ হোসেন, শিক্ষক কামরুল ইসলাম, শিক্ষক লোকমান হোসেন, শিক্ষার্থী সাইফুল ইসলাম প্রমুখ।

বক্তব্যে বক্তারা আল্টিমেটাম দিয়ে বলেন, এক সপ্তাহের মধ্যে সড়ক মেরামত এবং চলাচল যোগ্য করে না দিলে সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে ও অনির্দিষ্টকালের সড়ক অবরোধে ডাক দেওয়া হবে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x