ব্রেকিং নিউজ

আপডেট ৩৮ মিনিট ৪৪ সেকেন্ড

ঢাকা সোমবার, ২১ জুন, ২০২১, ৭ আষাঢ়, ১৪২৮, বর্ষাকাল, ১০ জিলকদ, ১৪৪২

বিজ্ঞাপন

মোদিকে ১০০ রুপি পাঠিয়ে চা-ওয়ালা অনীল লিখলেন, ‘দয়া করে দাড়ি কামান’!

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

ভারতের মহারাষ্ট্রের বারামতীর বাসিন্দা অনীল মোরে। পেশায় চা বিক্রেতা। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মানি অর্ডার করে ১০০ রুপি পাঠিয়েছেন। আর লিখেছেন, অবশ্যই যেন তাঁর দাড়ি কাটেন। ভারতীয় গণমাধ্যমের খবরে এমন তথ্য জানা গেছে।

বিজ্ঞাপন

গণমাধ্যমের খবরে বলা হয়, ভারতের ইন্দাপুরে বেসরকারি একটি হাসপাতালের উল্টাদিকে ছোট্ট একটি চায়ের দোকান চালান অনীল। করোনার জেরে লকডাউনে সেই ব্যবসাতেও ভাঁটা পড়েছে। কোনোমতে এখন জীবন-যাপন করেন অনীল ও তাঁর পরিবার। লকডাউনে যে তাদের মতোই নিম্ন মধ্যবিত্ত পরিবারগুলো সবচেয়ে বেশি ক্ষতির মুখোমুখি হয়েছে। তাই একপ্রকার রেগেই তিনি দেশটির প্রধানমন্ত্রী মোদিকে ১০০ রুপি পাঠান। আর লেখেন, ‘প্রধানমন্ত্রী দয়া করে দাড়িটা কামিয়ে ফেলুন আর দেশের উন্নয়ন, দারিদ্র সমস্যা সমাধানে নজর দিন।’

চা বিক্রেতার মতে, প্রধানমন্ত্রী নিজের দাড়ি না বাড়িয়ে কর্মাসংস্থানের সুযোগ বাড়াতে পারে। গত দুটি লকডাউনে প্রচুর মানুষ সমস্যায় পড়েছে, প্রধানমন্ত্রীর আগে তা দূর করা উচিত। দাড়ি বাড়ানোর বদলে তাঁর উচিত ভারতের স্বাস্থ্য পরিকাঠামো মজবুত করা। টিকাকরণের গতিওতো বাড়াতে পারেন।

১০০ রুপি মানি অর্ডার করার প্রসঙ্গে অনীল জানান, নিজের জমানো টাকা থেকে তিনি ১০০ রুপি পাঠাচ্ছেন, যাতে ভারতের প্রধানমন্ত্রী দাড়ি কামিয়ে আসল সমস্যাগুলোর দিকে নজর দেয়। পাশাপাশি অনীল এ-ও জানান, তিনি প্রধানমন্ত্রীকে যথেষ্ঠ সম্মান করেন। কারণ প্রধানমন্ত্রী দেশের সর্বোচ্চ নেতা। তাই তিনি তাঁকে আঘাত করতে চান না।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x