ব্রেকিং নিউজ

আপডেট ৩১ মিনিট ২৯ সেকেন্ড

ঢাকা সোমবার, ২১ জুন, ২০২১, ৭ আষাঢ়, ১৪২৮, বর্ষাকাল, ১০ জিলকদ, ১৪৪২

বিজ্ঞাপন

নিসচা ভৈরব শাখার পক্ষ থেকে পৌর কাউন্সিলর আল আমিন সৈকতকে সংবর্ধিত

মোঃ আলাল উদ্দিন,ভৈরব প্রতিনিধি

নিরাপদ নিউজ

আজ ১০ জুন বৃহস্পতিবার সন্ধ্যায় নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পক্ষ থেকে তাদের নিজস্ব কার্য্যালয়ে নিসচা পরিবারের অন্যতম সদস্য, পৌর কাউন্সিলর আল আমিন সৈকত কে সংবর্ধিত করা হয়েছে।

বিজ্ঞাপন

নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার নিজস্ব কার্য্যালয়ে অনুষ্ঠিত সংগঠনের মাসিক সভা ও সংবর্ধিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিরাপদ সড়ক চাই (নিসচা ) ভৈরব শাখার সভাপতি ও পৌর আওয়ামী লীগ সভাপতি এবং ভৈরব প্রেসক্লাবের সাধারন সম্পাদক এস এম বাকি বিল্লাহ। নিসচা কেন্দ্রীয় কার্যকরী কমিটির অন্যতম সদস্য ও ভৈরব শাখার সাধারণ সম্পাদক মো আলাল উদ্দিন এর পরিচালনায় সংবর্ধিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সহ-সভাপতি ও দেশের বিশিষ্ট লেখক, অধ্যাপক মোঃ শহীদুল্লাহ সহ-সভাপতি মনিরুজ্জামান ময়না, সহ সাধারণ সম্পাদক তাহমিনা কায়সার, আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক জালাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক প্রভাষক ইমরান হোসাইন, প্রচার সম্পাদক মিজানুর রহমান পাটোয়ারী, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী ওসমান গণি,আইন বিষয়ক সম্পাদক এডভোকেট খালেকুজ্জামান ঝুমন, সমাজসেবা ও ক্রীড়া সম্পাদক শাখাওয়াত হোসাইন বাবুল, যুব বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ, কার্যকরী সদস্য মোঃ জাকির হোসেন, প্রভাষক এনামুল হক, মোহাম্মদ জুনাইদ ও মোঃ জামাল উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, যে তরুণ কাউন্সিলর আল আমিন সৈকত ভৈরব পৌরসভা নির্বাচনে কাউন্সিলর হিসেবে ভৈরব বাজার এলাকার ১ নং ওয়ার্ড থেকে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। আল আমিন সৈকত ভৈরব শহর যুবলীগের সাধারণ সম্পাদক , নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার কার্যকরী পরিষদের অন্যতম সদস্য, জেলা সার ব্যবসায়ী সমিতির যুগ্ম সম্পাদক ও ভৈরব খাদ্য শস্য সমিতির যুগ্ম সম্পাদক।

এ ছাড়া ও তিনি লায়ন্স ক্লাব অব ইন্টারন্যাশনাল সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত । তিনি ইতোমধ্যেই ভৈরব বাজারের দীর্ঘদিনের নানাবিধ সমস্যা এক এক করে সমাধান করে যাচ্ছেন । আল আমিন সৈকত ভৈরব পৌরবাসীর সেবা করার জন্য সকল শ্রেণীর মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x