English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

‘ইত্যাদির নাতি’ মারা যাননি,সুস্থ আছেন: মারা গেছেন কমেডিয়ান মোস্তাফিজ

- Advertisements -
Advertisements

আজকাল যে কারও মৃত্যুর গুজব রটে যায় সোশ্যাল সাইটে। তারকা হলে তো কথাই নেই। কিছু বোকা সোশ্যাল সাইট ব্যবহারকারীর সৌজন্যে এবার জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র নাতি হিসেবে দেশবাসীর কাছে সুপরিচিত শওকত আলী তালুকদারের মৃত্যুর গুজব ছড়ানো হয়েছে। তবে তুমুল জনপ্রিয় এই অভিনেতা সুস্থ আছেন।

গুজবের কারখানা বলে পরিচিত সোশ্যাল মিডিয়ায় হাজার হাজার পোস্টে বলা হচ্ছে যে, ইত্যাদির নাতি চরিত্রে অভিনয় করা ‘মোস্তাফিজুর রহমান’ মারা গেছেন। কিন্তু এটি পুরোপুরি মিথ্যা। মূলত যে মোস্তাফিজুর রহমান মারা গেছে বলে দাবি করা হচ্ছে তিনি ইত্যাদির মোস্তাফিজুর নন। তবে তিনিও কৌতুক অভিনেতা হিসেবে হারুণ কিসিঞ্জার, চিকন আলীদের সঙ্গে অভিনয় করেছেন। কিছু সিনেমাতেও কাজ করেছেন মোস্তাফিজ।

Advertisements

জানা গেছে, জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার কুসুম্বা ইউনিয়নের সারা পাড়া গ্রামের বাসিন্দা কৌতুক অভিনেতা মোস্তাফিজ গত ১০ জুন রংপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাঁর সহ-অভিনেতায় চিকন আলী জানান, শ্বাসকষ্টে ভুগে মোস্তাফিজের মৃত্যু হয়েছে। অন্যদিকে, ১৯৮১ সালে ঢাকায় জন্মেছেন ‘ইত্যাদির নাতি’ খ্যাত শওকত আলী তালুকদার নিপু। প্রয়াত অভিনেতা অমল বোস তার দাদার চরিত্রে অভিনয় করতেন। অমল বোসের মৃত্যুর পর তিনি শবনম পারভীনের সঙ্গেও নাতি চরিত্রে অভিনেয় করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন