আপডেট ৮ সেকেন্ড

ঢাকা শনিবার, ২৪ জুলাই, ২০২১, ৯ শ্রাবণ, ১৪২৮, বর্ষাকাল, ১৩ জিলহজ, ১৪৪২

বিজ্ঞাপন

নিসচা’র কেন্দ্রীয় কমিটির সাথে চাঁদপুর জেলার জুম মিটিং অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

নিরাপদ নিউজ

করোনার কারনে জুম অ্যাপসের মাধ্যমে নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির আয়োজনে চাঁদপুর জেলা শাখার সাথে জুম মিটিং অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

১২জুন (শনিবার) নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার সভাপতি সাংবাদিক আব্দুল লতিফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

প্রধান অতিথির বক্তব্যে নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াছ কাঞ্চন বলেন, করোনাকালে আপনাদের কর্মকান্ড প্রসংশনীয়। আপনাদের কাছ থেকে আমরা অর্থনৈতিক রির্পোট চেয়েছি এজন্য এটা দিয়ে আমাদের যে শাখাগুলো আছে সবগুলো এক সাথে করে নিরাপদ সড়ক দেশের জন্য দেশের মানুষের জন্য কি কাজ করছে তা জনগণ ও সরকারের কাছে তুলে ধরব।

আমরা আমাদের কাজগুলো সরকারকে জানানোর জন্য ব্যাংক হিসাব খোলার জন্য গুরুত্ব দিয়েছি। গাড়ির হেড লাইটে কালি দিয়ে যা করেন, এটা বিজ্ঞান সম্মত না। হেড লাইট বিজ্ঞানসম্মত ভাবে সেট করার জন্য বিজ্ঞানসম্মত পদ্ধতি গ্রহন করতে হবে। অল্প বয়সীরা যাতে গাড়ি না চালায়, সেদিকে খেয়াল রেখে তাদেরকে বুঝাতে হবে। সরকারের প্রশাসন ও স্থানীয় নেতাদের সহযোগিতা নিবেন সড়কে কাজ করতে। আমরা সড়কের দূর্ঘটনা রোধে কাজ করছি। আপনাদের রাস্তায় কাজ করতে হবে। প্রতিদিনের কাজ আপনাকে আপনার এলাকায় করতে হবে। এতে দূর্ঘটনা রোধ হবে। নিরাপদ সড়ক আইন বাস্তবায়নে জোর দিতে হবে। এ ব্যাপারে জনমত তৈরী করতে  হবে।

নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম আজাদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির মহাসচিব সৈয়দ এহসানুল হক কামাল, নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার উপদেষ্টা ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

এসময় নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেলের সঞ্চালনায় অংশগ্রহন করেন ও বক্তব্য রাখেন, চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু, চাঁদপুর সরকারি কলেজের উদ্ভিদ বিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান মো: কামরুল হাসান, সহ-সভাপতি রুমা সরকার, সহ-সভাপতি শওকত করিম, সাংগঠনিক সম্পাদক নাহিদা সুলতানা সেতু, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম আকাশ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: আলী শেখসহ অন্যান্যরা।

করোনা মহামারী চলাকালীন সময়ের নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার বিভিন্ন কার্যক্রম তথ্য সভায় উপস্থাপন করেন নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার সাধারন সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেল।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার সভাপতি সাংবাদিক আব্দুল লতিফ। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

উল্লেখ্য, নিসচা শাখা সংগঠনগুলোর কাজের অগ্রগতি বৃদ্ধি এবং শাখা সংগঠনের নেতৃবৃন্দদের দিকনির্দেশনা দেওয়ার লক্ষে নিসচা কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে এই জুম মিটিং এর আয়োজন করা হয়। করোনাকালে কেন্দ্রীয় কমিটি থেকে প্রতিনিধিবৃন্দরা শাখা সংগঠনগুলোর জেলা/উপজেলা অঞ্চলে যেতে না পাড়ায় জুম মিটিংয়ের মাধ্যমে সকল অনুমদিত শাখা সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ধারাবাহিক ভাবে এরকম জুম মিটিং এর মাধ্যমে যোগাযোগ রাখা এবং দিকনির্দেশনা দেয়া হবে বলে জানিয়েছে নিসচা কেন্দ্রীয় কমিটি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x