ব্রেকিং নিউজ

আপডেট জুন ১৪, ২০২১

ঢাকা রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১১ আশ্বিন, ১৪২৮, শরৎকাল, ১৮ সফর, ১৪৪৩

বিজ্ঞাপন

নাসিরউদ্দিনের দাবি: ‘মদের বোতল নিতে বাধা দেয়ায় আমার ওপর হামলা করে পরীমণি’

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমণি ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় দায়ের করা মামলায় ব্যবসায়ী নাসিরউদ্দিনসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ সোমবার (১৪) দুপুরে তাদের রাজধানীর উত্তরা থেকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়াও আরো কয়েক জনকে আটক করা হয়েছে। দেশি-বিদেশি মাদকদ্রব্যও উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুন অর রশিদ।

এর আগে সোমবার সকালে আশুলিয়ার একটি ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার শিকার হয়েছেন বলে থানায় লিখিত অভিযোগ করেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। রবিবার রাতেও সাংবাদিকদের কাছে এবং ফেসবুক পোস্টে তিনি একই অভিযোগ করেছিলেন। পরেরদিন সাভার মডেল থানায় মামলা দায়ের করেন পরীমণি। এরপরেই  ব্যবসায়ী নাসিরউদ্দিনসহ ৫ জন গ্রেপ্তার হন।

এসময় ব্যবসায়ী নাসিরউদ্দিনকে সাংবাদিকরা প্রশ্ন করেন। জবাবে সেদিনের ঘটনা সম্পর্কে  ব্যবসায়ী নাসিরউদ্দিন বলেন, যে ঘটনা বলা হচ্ছে এসব সবই মিথ্যা। আমি যখন বের হয়ে যাই তখন ওরা ঢোকে। ওরা যখন ঢোকে তখন আমাদের সিকিউরিটি অফিসাররা ছিল না। তারা মদ্যপ অবস্থায় ঢোকে।  তাদের সঙ্গে একজন ছেলে ছিল। তারা যখন ঢোকে সবাই দুলতেছিল। তারা মদ্যপ ছিল।

তিনি বলেন, তারা ঢুকে আমাদের বারের কাউন্টার থেকে দামি ড্রিঙ্কস, অনেক বড় বড় দামি ড্রিঙ্ক জোর করে নেওয়ার চেষ্টা করে।

আপনার বিরুদ্ধে কেন অভিযোগ- এমন প্রশ্নের জবাবে নাসির উদ্দিন বলেন, আমার বিরুদ্ধে অভিযোগ ড্রিঙ্কস গুলো যে তারা নিতে চাইছে তারা তো নিতে পারেনি, তারা তো মেম্বার না। আমি জাস্ট তাদেরকে বাধা দিয়েছি যে এটা নেওয়া যাবে না। নিতে হলে কোনো অ্যাকান্টের এগেইনস্টে নিতে হবে। এটা বিক্রিযোগ্য না, এটা সাথে করে নেওয়ার জিনিস না।

নাসির উদ্দিন বলেন, এরপরেই সে উত্তেজিত হয়ে যায়। এরপর সে ভাঙচুর করে, গালিগালাজ করতে থাকে। এরপর আমাদের স্টাফরা তাকে থামানোর চেষ্টা করে। ওই সময় আমি থামানোড় চেষ্টা করি। তার সঙ্গে যে ছেলে ছিল সে ওই সময় এসে আমাকে চড় থাপ্পড় দেয়। গ্লাস মারে আমার ঘাড়ে লাগে। আমাদের সিকিউরিটির লোকরা এসে তাকে সরিয়ে নেয়। আমাদের সিকিউরিটিরা নিয়ে যায়, সেই সময় সে অনেক ড্রিঙ্কস করে ফেলে। আপনারা সিসি ক্যামেরায় দেখবেন সে গাড়িতে কিভাবে উঠতেছে।

এর আগে রবিবার রাত পৌনে ১১টার দিকে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমণি। তিনি জানান, অমি নামে এক ব্যক্তি তার বেশ কবছরের পরিচিত। তার বাসার ডিজাইনার জিমির বন্ধু অমি। ওই সূত্রে পরীমণির বাসায় মাঝে মাঝে আসেন অমি। একদিন এসে বলেন যে একটা প্রজেক্টে টাকা ইনভেস্ট করবেন। তাই আমার সঙ্গে বসতে চান। ওই প্রজেক্ট নিয়ে কথা বলতেই অমি উত্তরা ক্লাবে নিয়ে যান পরীমণিকে।

পরীমণি জানান, এ সময় সঙ্গে তার মেকআপম্যান এবং ডিজাইনারও ছিলেন। সেখানে খাওয়াদাওয়া করানো হয় পরীমণিসহ সবাইকে। এরপর একে একে লোকজন চলে যায়। তখন পরীমণিকে ড্রিংকস করতে বাধ্য করা হয়। মেকআপম্যানকে নির্যাতন করা হয়। একপর্যায়ে পরীমণিকেও নির্যাতনের চেষ্টা চালান ক্লাবের সাবেক প্রেসিডেন্ট নাসিরউদ্দিন। পরীমণি বাধা দিলে তাকে মারধর করা হয়। জোর করে তার মুখে মদ ঢেলে দেওয়া হয়। হঠাৎ পরীমণি মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় তাকে লাথি মারেন নাসিরউদ্দিন।

তিনি আরো জানান, এ ঘটনার পর তারা রাতেই বনানী থানায় যান। সেখানে অভিযোগ দিতে গেলে পুলিশ তাদের টেস্টের জন্য হাসপাতালে যেতে বলে। পরে পরীমণি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে যাচ্ছিলেন। যাওয়ার পথেই তিনি কিছুটা সুস্থবোধ করলে ফিরে বাসায় চলে আসেন। বাসায় ফেরার পর তিনি দুই দিন অসুস্থ ছিলেন। এরপর তিনি বিভিন্ন জায়গায় অভিযোগ দেওয়ার চেষ্টা করেন। কিন্তু কোথাও কোনো সাড়া পাননি। পরে রবিবার রাতে নিজের ফেসবুক পেইজে স্ট্যাটাস দেন।

রবিবার সন্ধ্যায় দেওয়া ফেসবুক পোস্টে পরীমণি তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগ তোলেন। এর প্রতিকার চেয়ে প্রধানমন্ত্রীর সহায়তা চান তিনি। ফেসবুক পোস্টে তিনি বলেন, আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।

প্রধানমন্ত্রী বরাবর এ স্ট্যাটাসে পরীমণি বলেন, এ বিচার কই চাইব আমি? কোথায় চাইব? কে করবে সঠিক বিচার? আমি খুঁজে পাইনি গত চার দিন ধরে। থানা থেকে শুরু করে আমাদের চলচ্চিত্রবন্ধু বেনজির আহমেদ আইজিপি স্যার; আমি কাউকে পাইনি। এ সময় প্রধানমন্ত্রীকে মা সম্বোধন করেন তিনি।

প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, যাদের পেয়েছি, সবাইকে ঘটনার বিস্তারিত জেনে চুপ হয়ে যেতে দেখেছি। আমি মেয়ে, আমি নায়িকা, তার আগে আমি মানুষ। আমি চুপ করে থাকতে পারি না। আজ আমার সঙ্গে যা হয়েছে, তা যদি আমি কেবল মেয়ে বলে, লোকে কী বলবে, এসব মেনে নিয়ে চুপ হয়ে যাই, তাহলে আমি অনেকের মতো হব হয়তো।

নড়াইলের মেয়ে পরীমণির ঢাকার চলচ্চিত্রে অভিষেক ঘটে ২০১৫ সালে। এরপর এ পর্যন্ত প্রায় দুই ডজন চলচ্চিত্রে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন তিনি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x