আপডেট জুন ১৬, ২০২১

ঢাকা শনিবার, ২৪ জুলাই, ২০২১, ৯ শ্রাবণ, ১৪২৮, বর্ষাকাল, ১৩ জিলহজ, ১৪৪২

বিজ্ঞাপন

বিএনপি সম্পূর্ণভাবে টিকে আছে জনগণের ভালোবাসা ও সমর্থনে : মির্জা ফখরুল

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

বিএনপি সম্পূর্ণভাবে অস্তিত্ব নিয়ে টিকে আছে জনগণের ভালোবাসা ও সমর্থন নিয়ে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আমরা স্পষ্ট করে বলতে চাই—বিএনপি কারো দয়ার দল না, বিএনপি কারো দয়াতে টিকে নাই। এই কথাটা অবশ্যই সরকারকে মনে রাখতে হবে।

বিজ্ঞাপন

বিএনপি গঠিত স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির উদ্যোগে আজ দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘১৬ জুন সংবাদপত্রের কালো দিবস’ শীর্ষক গোলটেবিল বৈঠকে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল অভিযোগ করেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ শক্তিশালী বিরোধী দল তো দূরের কথা, কোনো বিরোধী দলই চায় না। তিনি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেব বলেছেন যে, বিএনপির সঙ্গে একসঙ্গে বাস করা যায় না। তার এই বক্তব্যে তাদের আসল যে চরিত্র, তাদের আসল যে মানসিকতা সেটা বেরিয়ে এসেছে। তারা শক্তিশালী বিরোধী দল তো দূরের কথা, কোনো বিরোধী দলই চায় না।

গোল টেবিল আলোচনায় বিএনপি গঠিত স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির সদস্য সচিব আবদুস সালামের সভাপতিত্বে ও মিডিয়া উপ-কমিটির সদস্য সচিব শ্যামা ওবায়েদের সঞ্চালনায় বক্তব্য রাখেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, ডিইউজের একাংশের সাবেক সভাপতি কবি আবদুল হাই শিকদার, দৈনিক দিনকালের ভারপ্রাপ্ত সম্পাদক ড. রেজোয়ান সিদ্দিকী, বিএফইউজের একাংশের সাবেক মহাসচিব এমএ আজিজ, বিএফইউজের একাংশের সভাপতি এম আব্দুল্লাহ ও জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x