ব্রেকিং নিউজ

আপডেট জুন ২০, ২০২১

ঢাকা রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১১ আশ্বিন, ১৪২৮, শরৎকাল, ১৮ সফর, ১৪৪৩

বিজ্ঞাপন

মৌলভীবাজার শ্রীমঙ্গলে ১৬০টি জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী

ইমন আহমদ ফাহিম,শ্রীমঙ্গল,মৌলভীবাজার

নিরাপদ নিউজ

“আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার”এই শ্লোগানকে সামনে রেখে মুজিববর্ষের উপহার হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

বিজ্ঞাপন

সে অনুযায়ী মুজিববর্ষ উপলক্ষে “আশ্রয়ণ প্রকল্প-২”এর আওতায় এবার সারাদেশে ৫৩,৩৪০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর উপহার দেওয়া হচ্ছে। আজ রবিবার (২০ই জুন )শ্রীমঙ্গল উপজেলার ৫নং কালাপুর ইউনিয়নের মাজদিহি এলাকায় ২০ একর জায়গার উপর নির্মিতব্য ৩০০টি গৃহের মধ্যে ১৬০টি ঘর হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধ উপাধ্যক্ষ মো:আব্দুস শহীদ এমপি।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান,বিভাগীয় কমিশনার মো:খলিলুর রহমান, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো:আছাদুজ্জামান,রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,উপকার ভোগী পরিবারের সদস্যবৃন্দ,স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ এবং বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়া,প্রিন্ট মিডিয়া ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃদ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x