English

30 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

নিসচার কার্যনির্বাহী সদস্য এনাম উদ্দিনের পিতার ইন্তেকালে নিসচা বড়লেখার শোক প্রকাশ

- Advertisements -

জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য এনাম উদ্দিনের পিতা হাজী রকিব আলী সাহেব আজ সকাল ৮ ঘটিকায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহী রাজিউন) তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

নিসচা বড়লেখা উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি মার্জানুল ইসলাম, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নোমান এক শোক বার্তায় বলেন, নিসচা সদস্য এনাম উদ্দিনের বাবা শিক্ষারমহল এলাকার প্রবীণ মুরুব্বি হাজী রকিব আলী সাহেব একজন সৎ ও ধার্মিক ব্যক্তি ছিলেন। তিনি এলাকার মানুষের পাশে থেকে সামাজিক উন্নয়নে কাজ করে গেছেন। তাঁর মৃত্যতে এলাকাবাসী একজন প্রবীন ব্যক্তিকে হারালো। এসময় নিসচা বড়লেখা উপজেলার পক্ষ থেকে নেতৃবৃন্দরা মরহুম রকিব আলীর অবদানের কথা স্মরণ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে ও ১ মেয়ে সহ অংসখ্য গুণোগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

উল্লেখ্য, নিসচা বড়লেখা উপজেলা শাখার কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য এনাম উদ্দিনের পিতা হাজী রকিব আলী (৭০) সাহেব আজ সকাল ৮ ঘটিকার সময় চিকিৎসাধীন অবস্থায় সিলেটে একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন। মরহুমের জানাজার নামাজ আজ বিকেল ৫:৪০ মিনিটের সময় বড়লেখা উপজেলার সদর ইউপির পুর্ব শিক্ষারমহল জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন