English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

নিসচা কেন্দ্রীয় কমিটির সাথে কেশবপুর শাখার জুম মিটিং অনুষ্টিত

- Advertisements -

নিসচা কেন্দ্রীয় কমিটির সাথে যশোরের কেশবপুর উপজেলা শাখার জুম মিটিং বৃহস্পতিবার বিকালে অনুষ্টিত হয়। ভার্চুয়াল সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা মহাসচিব জনাব সৈয়দ এহসান উল হক কামাল এবং কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারমান জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন উক্ত শাখার সকল কর্মীকে দুর্ঘটনারোধে ঐক্যবদ্ধভাবে জনসচেতনতামূলক কাজ করার আহবান জানান। নিসচা মহাসচিবের বক্তব্যে উক্ত শাখার কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা করতে সাংগঠনিক পরামর্শ প্রদান করেন।

জুম মিটিংয়ে সভাপতিত্ব করেন মোঃ হারুনার রশীদ বুলবুল ও তিনি শাখার বিগত কার্যক্রম সমূহ সম্পর্কে সকলকে অবহিত করেন এবং ভবিষ্যৎ পরিকল্পনা ও কার্যক্রম সম্পর্কে উপস্থাপন করেন শাখার সদস্য সচিব মোঃ সাগর পারভেজ।

এ সময় মিটিংয়ে উপস্থিত ছিলেন সুদীপ কুমার, রেজাউল খাঁ, সোয়াইব হোসেন, মোঃ অাব্দুস সেলিম, মোঃ অহিদুজ্জামান, রবিউল ইসলাম, মোঃ শরিফুল ইসলাম, মাহাবুর রহমান, গোলাম রসুল, মফিজুর রহমান শাহিন, মোঃ আলমগীর হোসেন, মোঃ আব্দুল করিম প্রমুখ।

উল্লেখ্য, নিসচা শাখা সংগঠনগুলোর কাজের অগ্রগতি বৃদ্ধি এবং শাখা সংগঠনের নেতৃবৃন্দদের দিকনির্দেশনা দেওয়ার লক্ষে নিসচা কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে এই জুম মিটিং এর আয়োজন করা হয়। করোনাকালে কেন্দ্রীয় কমিটি থেকে প্রতিনিধিবৃন্দরা শাখা সংগঠনগুলোর জেলা/উপজেলা অঞ্চলে যেতে না পাড়ায় জুম মিটিংয়ের মাধ্যমে সকল অনুমদিত শাখা সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ধারাবাহিক ভাবে এরকম জুম মিটিং এর মাধ্যমে যোগাযোগ রাখা এবং দিকনির্দেশনা দেয়া হবে বলে জানিয়েছে নিসচা কেন্দ্রীয় কমিটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন