English

23 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

কর্মহীন প্রতিবন্ধিদের খাবার পৌচ্ছে দিচ্ছেন আক্কেলপুর ইউএনও

- Advertisements -

দেশে চলমান মহামারী করোনা ভাইরাসের কারণে চলছে লকডাউন। লকডাউনে কর্মহীন হয়ে পড়ছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এমন পরিস্থিতিতে কর্মহীন শারীরিক প্রতিবন্ধী চা বিক্রেতার পাশে দাঁড়িয়েছেন আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার এসএম হাবিবুল হাসান।

আক্কেলপুর পৌর সদরের শারীরিক প্রতিবন্ধী এক চা বিক্রেতা চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়েন। তার বাসায় খাবার না থাকায় উপজেলা নির্বাহী অফিসারের সাথে যোগাযোগ করে সোমবার (৫ জুলাই) বিকেলে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আসেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার এমএম হাবিবুল হাসান তার হাতে খাবার (চাল, তেল, ডাল) তুলে দিয়ে ভ্যানে বাড়ি পৌ‍ঁছে দেন।

শারীরিক প্রতিবন্ধী ওই চা বিক্রেতা বলেন, খাবার পেয়ে আমি খুব খুশি। লকডাউন হওয়ায় আমার দোকান বন্ধ হয়ে যায়। বাসায় খাবার না থাকায় স্যারকে জানালে স্যার আমার খাবারের ব্যবস্থা করে দেন। স্যারের জন্য আমি দোয়া করি স্যার যেন অনেক বড় অফিসার হন।

আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, প্রতিনিয়ত চলছে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সরবরাহ। খাবারের সমস্যা হলে উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করলে খাবার বাসায় পৌঁছে দিচ্ছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন