English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

করোনা দূর্যোগের সময় পরিবহন শ্রমিকদের পাশে দাড়াতে নিসচা কর্মিদের প্রতি ইলিয়াস কাঞ্চনের আহবান

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সাথে গতকাল বিকেল ৪.৩০ মিনিটে লৌহজং উপজেলা শাখা কমিটির ZOOM মিটিং অনুষ্ঠিত হয়।
ভার্চুয়াল সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক জনাব ইলিয়াস কাঞ্চন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা মহাসচিব জনাব সৈয়দ এহসান উল হক কামাল এবং কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেন।

Advertisements

সারাদেশে করোনার কারণে সরকারের দেওয়া চলমান কঠোর বিধিনিষেধ ও লকডাউনের কারণে ভার্চুয়াল কনফারেন্সের মাধ্যমে নিচসা’র কেন্দ্রীয় কার্যালয় হতে সরাসরি ZOOM মিটিং পরিচালনা করেন, নিচসা’র সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন।

এসময় নিসচা’র চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন বলেন, কমিটির সকল সদস্যদের নিজ নিজ কেন্দ্র এলাকায় সড়কে যে সকল সমস্যা আছে, তার সমাধানের জন্য যথাযথ কর্তৃপক্ষের সহযোগিতা নিয়ে কাজ করার আহ্বান জানান। এছাড়াও তিনি বড়ো আক্ষেপ করে বলেন, সাম্প্রতিক রাস্তায় একজন চালকের অভাব ও দারিদ্রতার কারণে অস্বাভাবিক মৃত্যু হয়। সে বিষয়টি উল্লেখ করে বলেন, নিরাপদ সড়ক চাইয়ের প্রত্যেক সদস্য যদি এই ঈদে ৫০০ টাকা করে একেকটি চালকের হাতে দেওয়া হয়, তাহলেও অন্তত এই করোনাকালীন কঠিন দূর্যোগের সময় তাদের পরিবারের জন্য কিছুটা উপকার হবে।

Advertisements

লৌহজং উপজেলা শাখা কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি মো. কাইয়ুম খান, সহ-সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন জুয়েল, প্রচার সম্পাদক বেলাল দেওয়ান, সহ-সাধারণ সম্পাদক মনির শরীফ, অর্থ সম্পাদক আব্দুল কাদের সরদার, সাংগঠনিক সম্পাদক মোঃ ফয়সাল, দুর্ঘটনা বিষয়ক সম্পাদক ইসরাফিল, শেখ আইন বিষয়ক সম্পাদক শাহাদাত, হোসেন মহিলা বিষয়ক সম্পাদক আলী ইসলাম, কার্যকরী সদস্য নাজনীন আক্তার মুক্তা, কার্যকরী সদস্য লায়ন মোঃ আমিনুল ইসলামসহ কমিটির বেশ কয়েক জন সদস্যবৃন্দ।

উল্লেখ্য, নিসচা শাখা সংগঠনগুলোর কাজের অগ্রগতি বৃদ্ধি এবং শাখা সংগঠনের নেতৃবৃন্দদের দিকনির্দেশনা দেওয়ার লক্ষে নিসচা কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে এই জুম মিটিং এর আয়োজন করা হয়। করোনাকালে কেন্দ্রীয় কমিটি থেকে প্রতিনিধিবৃন্দরা শাখা সংগঠনগুলোর জেলা/উপজেলা অঞ্চলে যেতে না পাড়ায় জুম মিটিংয়ের মাধ্যমে সকল অনুমদিত শাখা সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ধারাবাহিক ভাবে এরকম জুম মিটিং এর মাধ্যমে যোগাযোগ রাখা এবং দিকনির্দেশনা দেয়া হবে বলে জানিয়েছে নিসচা কেন্দ্রীয় কমিটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন