English

21 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৩, ২০২২

১০০ পর্বে লাজুকের ধারাবাহিক নাটক ‘পরিবার’

- Advertisement -spot_img

আগামীকাল ১২ জুলাই ১০০ পর্ব প্রচার হবে রাশেদা আক্তার লাজুক পরিচালিত ধারাবাহিক নাটক ‘পরিবার’। সপ্তাহের প্রতি রবি, সোম, মঙ্গল ও বুধবার রাত ৮টায় এটিএন বাংলায় নিয়মিত প্রচার হয়ে আসছে নাটকটি। নাটকটির প্রথম পর্ব প্রচারিত হয় চলতি বছরের ৩ জানুয়ারি।

সংসারের টানাপড়েন, সুখ-দুঃখ, ভালোবাসা, সংঘাত আর মানবিকতাই নাটকের উপজীব্য। অভিনয় করেছেন মিশু সাব্বির, মনিরা মিঠু, শাওন, তানভির হুরাইরা, সালহা নাদিয়া, নাদিয়া মিম, কাজল সুবর্ণ, তুষ্টি, জামিল হোসেন, সুব্রত,  মিলি বাশার, মাসুম বাশার, নীলা ও ম ম মোর্শেদ প্রমুখ।

নির্মাতা লাজুক ছিলেন চলচ্চিত্রের নায়িকা। জীবনের প্রথম ছবি ‘আজকের প্রতিবাদ’। সে চলচ্চিত্রের নায়ক সাজ্জাদ হোসেন দোদুলকে বিয়ে করে সংসারী হয়েছেন। লিখেছেন অসংখ্য নাটক। বাংলাদেশের মিডিয়ায় তিনিই একমাত্র নারী যিনি হাজার পর্বের ধারাবাহিক ‘সংঘাত’ নাটক লিখে প্রশংসিত হয়েছেন।

তিনি পরিচালনা করেছেন অসংখ্য একক নাটক। তবে এবারই প্রথম তিনি কোনো ধারাবাহিক চিত্রনাট্য লিখে পরিচালনা করছেন। লাজুক বলেন, ‘এই প্রথম আমার কোনো নাটক ১০০ পর্ব প্রচার হচ্ছে জেনে খুব ভালো লাগছে। এ নিয়ে আমি ভীষণ এক্সাইটেড। ইচ্ছে আছে ইউনিটের সবাইকে নিয়ে কেক কাটব, আনন্দ করবো।’

‘সর্বোপরি দশৃকদের ভালোবাসার কারণেই নাটকটি এতদূর পর্যন্ত আসতে পেরেছে। কৃতজ্ঞতা তাদের প্রতি। আরো কৃতজ্ঞতা এটিএন বাংলাকে; যাদেও কারণে নাটকটি দর্শকদের কাছে পৌঁছতে পেরেছে। নাটকটি অনেক যত্ন নিয়ে নির্মাণ করেছি। আগামীতেও দর্শক প্রত্যাশা পূরণ করতে পারবো বলে আমার বিশ্বাস’ বলেও নির্মাতা জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন