English

29 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
- Advertisement -

বগুড়া সদরের গোকুলে বালুবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্রের মৃত্যু

- Advertisements -

বগুড়া সদরের গোকুলে বেপরোয়া বালুবাহী ট্রাকের চাপায় এক মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহতের নাম রিপন মিয়া (৩০)। সে বগুড়া আজিজুল হক কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র ছিল৷ মঙ্গলবার (১৩জুলাই) সকাল সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটে। নিত রিপন বগুড়া সদর উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের বুজরুক মাঝিড়া গ্রামের দুলাল মন্ডলের ছেলে।

Advertisements

নিহতের পারিবারিক সূত্র ও প্রতক্ষ্যদর্শীরা জানায়, নিহত রিপন পড়াশোনার পাশাপাশি শহরের একটি এনজিও প্রতিষ্ঠানে সিকিউরিটি সুপারভাইজার হিসেবে কাজ কর্মরত ছিলেন। অন্যান্য দিনের মত সকালে তাঁর ডিসকাভার মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে অফিসে আসার পথে ঢাকা-রংপুর মহাসড়কের গোকুল ইউনিয়ন পরিষদের সন্নিকটে একটি বালুবাহী ট্রাক বেপরোয়া গতিতে তাঁর মোটর সাইকেলকে পেছন দিক থেকে ধাক্কা দেয়।

এসময় রিপন মোটরসাইকেল থেকে ছিটকে পড়লে ট্রাকটি তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার পরপরেই চালক ও সহকারী ট্রাকটি ফেলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনাস্থলে পৌঁছে হাইওয়ে পুলিশ নিহতের সুরতহাল শেষে লাশ উদ্ধার করে নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করেন।

Advertisements

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার (ওসি) খাইরুল ইসলাম নিহতের ঘটনা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় রিপন নামে ১জন নিহত হয়েছে। ঘটনার পরেই ট্রাক রেখে ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। দূর্ঘটনার কারণ নিশ্চিত করে চালকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে নিহতের লাশ তার গ্রামের বাড়িতে পৌঁছিলে স্বজনদের আহাজারিতে সেখানে শোকের ছায়া নেমে আসে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন