English

21 C
Dhaka
সোমবার, জানুয়ারি ১৭, ২০২২

করোনা উপসর্গ নিয়ে ঢাকার পথে মুশফিকের বাবা মা

- Advertisement -spot_img

ক্রিকেটার মুশফিকুর রহিমের বাবা মাহবুব হাবিব ও মা রহিম খাতুন কয়েকদিন ধরে করোনা উপসর্গে ভুগছেন। গত কয়েকদিন ধরে তাদের জ্বর ও কাঁশিতে ভুগছেন। এরপর গতকাল মঙ্গলবার রাতে স্থানীয় একটি ডায়াগনস্টিক সেন্টারে তাদের সিটি স্ক্যান করা হয়। রিপোর্টে তাদের ২৫ শতাংশ ফুসফুসে প্রদাহ দেখা গেছে। এরপর বুধবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রওনা হন তারা।

আজ বুধবার দুপুরে বগুড়া থেকে ঢাকার উদ্দেশে অ্যাম্বুলেন্স যোগে রওনা হন তারা। মা বাবার সাথে মুশফিকুর রহিমের অন্যান্য ভাই রয়েছেন।
পারিবারিকভাবে বলা হচ্ছে, বাবা-মা’র করোনার উপসর্গ আছে এমন সংবাদের পর জিম্বাবুয়ে থেকে বাংলাদেশের পথে রওনা দেন জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহীম। সন্তান হিসেবে বাবা-মা’র পাশে দাঁড়াতেই মুশফিক দেশে ফিরছেন বলে পারিবারিকভাবে জানানো হয়েছে।

বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু জানান, বুধবার দুপুরে মুশফিকুর রহিমের বাবা বগুড়া শহরের মাটিডালি এলাকার বাসিন্দা মাহবুব হামিদ (৬০) ও মা রহিমা খাতুন (৫৬) অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় রওনা হন। মুশফিকের বাবা-মা মঙ্গলবার রাতে বুকের সিটি স্ক্যান করে ২৫ শতাংশ ফুসফুসে কফ বা সংক্রমণ দেখতে পান।

চিকিৎসকরা মনে করছেন, এটি করোনাভাইরাস সংক্রমণের প্রাথমিক পর্যায়ে। আরটিপিসিআর ল্যাবে তাদের পরীক্ষা করা হয়নি। তাছাড়া তাদের জ্বর, সর্দি ও মাথা ব্যথা রয়েছে। এছাড়া অন্য কোনো উপসর্গ এখনো দেখা যায়নি। তাদের সার্বক্ষণিক খোঁজ খবর নেওয়া হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন