ব্রেকিং নিউজ

আপডেট ১৮ মিনিট ২০ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ১৪ শ্রাবণ, ১৪২৮, বর্ষাকাল, ১৮ জিলহজ, ১৪৪২

বিজ্ঞাপন

নিসচা কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে রামগতি উপজেলা শাখার অনলাইন মিটিং অনুষ্ঠিত

মোঃ মমিন উল্লাহ

নিরাপদ নিউজ

১৩ জুলাই (মঙ্গলবার) নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সাথে রামগতি উপজেলা কমিটির অনলাইনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নিসচা রামগতি শাখার সভাপতি মোঃ মমিন উল্লাহর  সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এসময় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন।

বিজ্ঞাপন

কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন এর পরিচালনায় এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য তুলে ধরেন নিসচা  উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ সেলিম হাওলাদার,সাংগঠনিক সম্পাদক আবদুল কাদের সাজু , সহ সভাপতি মোঃ আবুল বাশার সুমন,  সহ-সাধারন সম্পাদক মোঃ রুহুল আমিন রনি,সহ সাধারণ সম্পাদক মোঃ মেসবাহ উদ্দিন বাবুল,সমাজকল্যাণ যুব ও ক্রীড়া বিষয়য়ক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, সাংস্কৃতিক ও মহিলা বিষয়ক সম্পাদক শিপন রানী সাহা, কার্যকরী সদস্য মোঃ জাফর ইকবাল, মোঃ ফরিদ উদ্দিন, মোঃ নুর আলম মানিক, ডাঃরতন কুমার মজুমদার সহ আরও অনেকে।

নিসচা প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন বলেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠালগ্ন হতে মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। ২৮ বছরেরও অধিক সময় যাবৎ সংগঠনটি দূর্ঘটনামুক্ত নিরাপদ সড়ক নিশ্চিতকল্পে বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে। সেই সাথে নিসচা দেশের যেকোন দুর্যোগের সময় সামনে এগিয়ে আসে। তিনি আরও বলেন, বর্তমানে করোনার এই মহামারীর সময় নিসচা মাস্ক ও স্যানিটাইজার বিতরণসহ সচেতনতামূলক বিভিন্ন কর্মসূচী পালন করেছে। সেই সাথে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে। ইলিয়াস কাঞ্চন বলেন, করোনার এই দুর্দিনে অনেক ড্রাইভার-হেলপার চাকুরী হারিয়ে বেকার হয়ে মানবেতর জীবন যাপন করছে। নিরাপদ সড়ক চাই সর্বপ্রথম তাদের পাশে এসে দাঁড়িয়েছে এবং এখনও বিভিন্নভাবে তাদেরকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছে। অথচ এখন পর্যন্ত কোন শ্রমিক সংগঠন তাদের সাহায্যার্থে এগিয়ে আসেনি।

এসময় দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন নিসচা রামগতি উপজেলা শাখার উপদেষ্টা এ,কে,এম,কামাল উদ্দিন ওসমান,উপদেষ্টা সোহেল সামাদ,উপদেষ্টা এ,কে,এম জহির রায়হান।  উক্ত আলোচনা সভায় রামগতি উপজেলা শাখার বিগত বছরের কর্মকান্ড তুলে ধরা হয় এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বিশদ আলোচনা হয়।

কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ রামগতি শাখার কর্মকান্ডের প্রশংসা করেন এবং ভবিষ্যতে এধরণের কর্মকান্ড আরও ব্যাপক পরিসরে করার আহবান জানান।

উল্লেখ্য, নিসচা শাখা সংগঠনগুলোর কাজের অগ্রগতি বৃদ্ধি এবং শাখা সংগঠনের নেতৃবৃন্দদের দিকনির্দেশনা দেওয়ার লক্ষে নিসচা কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে এই জুম মিটিং এর আয়োজন করা হয়। করোনাকালে কেন্দ্রীয় কমিটি থেকে প্রতিনিধিবৃন্দরা শাখা সংগঠনগুলোর জেলা/উপজেলা অঞ্চলে যেতে না পারায় জুম মিটিংয়ের মাধ্যমে সকল অনুমোদিত শাখা সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ধারাবাহিকভাবে এরকম জুম মিটিং এর মাধ্যমে যোগাযোগ রাখা এবং দিকনির্দেশনা দেয়া হবে বলে জানিয়েছে নিসচা কেন্দ্রীয় কমিটি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x