English

17 C
Dhaka
বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

ঈদে বাড়ি ফেরার পথে ট্রলির চাকার নিচে পড়ে শিশুর প্রাণহানি, বাবা-মা আহত

- Advertisement -spot_img

ঈদে বাড়ি ফেরার পথে ট্রলির চাকার নিচে পড়ে নিহত হলেন সুবাইতা নামে সাত বছর বয়সের এক শিশু। আহত হয়েছেন ওই শিশুর মা সুলতানা আক্তার (২৬) ও বাবা শহিদুর রহমান (৩০)। ঘটনাটি ঘটে শনিবার দুপুরে উপজেলার ঝগড়ারচর হতে শেরপুর সড়কের চরহাবর এলাকায়। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে শিশুর মরদেহ উদ্ধার করেছে। আহতরা জেলা সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। নিহত ও আহতদের বাড়ি জামালপুর জেলার ইসলামপুর উপজেলার লাউদত্ত গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আহত শহিদুর রহমান কিশোরগঞ্জে একটি ফার্মাসিউটিক্যালে রিপ্রেজেন্টেটিভ পদে চাকরি করেন। ঈদ উপলক্ষে স্ত্রী সুলতানা আক্তার, মেয়ে সুবাইতা ও কোলে থাকা সিয়াম নামে আরেক শিশুকে নিয়ে মোটরসাইকেলে বাড়ি আসছিলেন। চরহাবর এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা ট্রলি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ট্রলির চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যায় শিশু সুবাইতা। আহত হয় ওই শিশুর মা সুলতানা আক্তার ও তার বাবা শহিদুর রহমান। পরে আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন।

এঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে নিহত শিশুর মরদেহ উদ্ধার করেছে। আটক করেছে ঘাতক ট্রলিকে। তবে ট্রলিচালক পলাতক। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে এসআই হাবিব জানান, এ ব্যাপারে থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন