আপডেট ১৩ মিনিট ৫ সেকেন্ড

ঢাকা শনিবার, ২৪ জুলাই, ২০২১, ৯ শ্রাবণ, ১৪২৮, বর্ষাকাল, ১৩ জিলহজ, ১৪৪২

বিজ্ঞাপন

ব্রাহ্মণবাড়িয়ায় পশুর হাটে গরু রাখার জায়গা নিয়ে সংঘর্ষে নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নিরাপদ নিউজ

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজলার বাদৈর ইউনিয়নের আলীনগর গ্রামে পশুর হাটে গরু রাখার জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে মো. শাহ আলম (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার রাত ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শাহ আলম কসবা উপজেলার শ্যামবাড়ি গ্রামের মো. ইউনুছ মিয়ার ছেলে।

বিজ্ঞাপন

কসবা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর ভূঁইয়া ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন। তারা জানান, ‘এলাকার পরিস্থিতি এখন শান্ত আছে।’

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কসবা উপজেলার বাদৈর ইউনিয়নের আলীনগর গ্রামে গতকাল শনিবার দুপুরে অস্থায়ী পশুর হাট বসে। ওই হাটে গরু রাখার জায়গা নিয়ে শ্যামবাড়ি গ্রামের শাহ আলম ও আনোয়ার হোসেনের সাথে পার্শ্ববর্তী মান্দারপুর গ্রামের মাহবুব ও বায়েজিদের বাগবিতণ্ডা হয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে গুরুতর আহত হন শাহ আলম।

পরে তাকে উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলজে হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।

কসবা থানার ওসি মো. আলমগীর ভূইয়া জানান, ‘এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।’

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x