ব্রেকিং নিউজ

আপডেট জুলাই ১৯, ২০২১

ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন, ১৪২৮, শরৎকাল, ১৬ সফর, ১৪৪৩

বিজ্ঞাপন

দিনাজপুরের বিরামপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

দিনাজপুর প্রতিনিধি

নিরাপদ নিউজ

দিনাজপুরের বিরামপুরে মোটরসাইকেলে বাসের ধাক্কায় মাহাবুর রহমান (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার সকালে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুরের জয়নগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত মাহাবুর রহমান বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার রামচন্দ্রপুর গ্রামের রেজাউল করিমের ছেলে এবং একটি ওষুধ কোম্পানির বিরামপুর বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তিনি বিরামপুর ঈদগাহ আবাসিক এলাকার একটি ভাড়া বাসায় পরিবারসহ বসবাস করছিলেন।

পরিবারের বরাত দিয়ে প্রতিবেশী তরিকুল ইসলাম জানান, সোমবার সকালে নিজ মোটরসাইকেল নিয়ে ওষুধ কোম্পানির কাজে ফুলবাড়িতে যাচ্ছিলেন মাহাবুর রহমান। পথেই জয়নগর এলাকার দিনাজপুর থেকে ঢাকাগামী একটি বাস তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে উন্নত চিকিৎসার জন্য বগুড়া নেওয়ার পথে তিনি মারা যান।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মোহাম্মদ আল-মাহমুদ শোভন বলেন, আহত ব্যক্তির মাথা, বুক ও পায়ে আঘাত লেগেছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x