আপডেট ২ মিনিট ৮ সেকেন্ড

ঢাকা শনিবার, ২৪ জুলাই, ২০২১, ৯ শ্রাবণ, ১৪২৮, বর্ষাকাল, ১৩ জিলহজ, ১৪৪২

বিজ্ঞাপন

করোনাকালে বিরোধী দলকে মানুষের পাশে দাঁড়াতে দেখিনি: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নিরাপদ নিউজ

করোনাকালে বিরোধী দলকে মানুষের পাশে দাঁড়াতে দেখেননি বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। আজ সোমবার দুপুরে কসবার জেলা পরিষদ মিলনায়তনে ভার্চ্যুয়ালি সাংবাদিকদের সঙ্গে করোনা পরিস্থিতি ও আসন্ন ঈদ উল আজহা উদযাপন বিষয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিজ্ঞাপন

মন্ত্রী বলেন, ‘আমরা কিন্তু এককভাবে এটাকে সামলাতে পারবে না। আমরা যদি পরিবারগতভাবে এক সঙ্গে না হই তাহলে সামলাতে পারবো না। আমরা কিন্তু এটাকে যদি মোকাবেলা না করে সামলাতে পারবো না।’ তিনি সাংবাদিকসহ সকল শ্রেণি পেশার মানুষকে এক হয়ে কাজ করার আহ্বান জানান।

আইনমন্ত্রী আরো বলেন, ‘শেখ হাসিনার সাহসিকতায় আমরা করোনার বড় ধরণের প্রভাব থেকে রক্ষা পাচ্ছি।’ সমস্যার পাশাপাশি সমাধানের বিষয়ে সংবাদ প্রকাশ করতে সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান তিনি।

এ সময় কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাসুদ-উল আলম, কসবা পৌরসভার মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এম জি হাক্কানি, কসবা প্রেসক্লাব সভাপতি মো. আব্দুল হান্নান, কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ. ম. হারুনুর রশীদ ঢালী প্রমুখ উপস্থিত ছিলেন। প্রেস ক্লাবের জন্য ভবন নির্মাণ করে দেওয়ার দাবি জানালে মন্ত্রী আশ্বস্থ করেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x