ব্রেকিং নিউজ

আপডেট ৩ মিনিট ৩৬ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ১৪ শ্রাবণ, ১৪২৮, বর্ষাকাল, ১৮ জিলহজ, ১৪৪২

বিজ্ঞাপন

ছবিতে মন্তব্য করে বেকায়দায় আমিরের মেয়ে

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

দঙ্গল’ সিনেমায় কাজ করার পর থেকেই ফাতিমা সানা শেখের সঙ্গে নাম জড়িয়ে যায় আমির খানের। এরপর আমিরের ব্যক্তিগত গণ্ডিতে ঢুকে পড়েন ফাতিমা। আমিরের পারিবারিক অনুষ্ঠানে বার বার দেখা গেছে ফাতিমাকে। তাকে ম্যানেজারও বানিয়ে নিয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট। গুঞ্জন উঠে, স্ত্রী কিরণ রাওয়ের আপত্তির কারণে পরে ফাতিমার সঙ্গে দূরত্ব বাড়ান আমির।

বিজ্ঞাপন

সম্প্রতি আমির-কিরণের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই শুরু হয় নতুন বিতর্ক। টুইটার, ইনস্টাগ্রামে আমিরকে জড়িয়ে ঘুরতে থাকে ফতিমার নাম। নেটিজেনদের একাংশ ধরেই নেন ফতিমার সঙ্গে সম্পর্কের জেরেই আমির-কিরণের বিচ্ছেদ।

আমির খানের মেয়ে ইরা খানের মন্তব্য সেই বিতর্কই আরও উসকে দিয়েছে। নীল রঙের ক্রপ টপ এবং জিনস পরে, খোলা চুলে ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছিলেন ফাতিমা।

সেই ছবির মন্তব্য বাক্সে ইরা লিখেছিলেন, ‘তুমি সুন্দর’। ইরা এই মন্তব্য করতেই তাকে ঘিরে ধরেন নেটিজেনরা। শুরু হয় ব্যক্তিগত আক্রমণ। ইরার উদ্দেশে কেউ লিখলেন, ‘ফাতিমা তোমার সৎ মা হতে চলেছেন।’ জনৈক নেটিজেন ফাতিমাকে প্রশ্ন ছুড়ে লিখেছেন, ‘ছবিটা কি আমির তুলে দিয়েছেন?’ এ রকম নানা কটাক্ষ ধেয়ে আসে আমিরের সহকর্মী এবং কন্যার দিকে।

আমিরের বিচ্ছেদের পর থেকেই বারবার এ ধরনের কথাবার্তা ধেয়ে এসেছে ফাতিমা এবং ইরার দিকে। কিন্তু এ নিয়ে এখনও পর্যন্ত কেউ কোনও কথা বলেননি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x