আপডেট ২৯ মিনিট ২০ সেকেন্ড

ঢাকা শনিবার, ২৪ জুলাই, ২০২১, ৯ শ্রাবণ, ১৪২৮, বর্ষাকাল, ১৩ জিলহজ, ১৪৪২

বিজ্ঞাপন

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

সড়ক দুর্ঘটনারোধে ও করোনা ভাইরাস প্রতিরোধে দেশবাসীকে ট্রাফিক আইন ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। রাত পোহালেই পবিত্র ঈদুল আজহা। মুসলিম সম্প্রদায়ের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। গতকাল পবিত্র হজ সম্পন্ন হয়েছে। দেশে কোরবানির প্রস্তুতিপর্বও ইতোমধ্যে প্রায় সম্পন্ন। অপেক্ষা দিনের আলো ফোটার। মুসলিম উম্মাহর প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উপলক্ষে এক বার্তায় দেশবাসীকে শুভেচ্ছা জানান নিরাপদ সড়ক চাই সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও নিরাপদ নিউজ এর প্রধান সম্পাদক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। সেইসঙ্গে ঈদের সালাত আদায় ও ঈদ উদযাপনে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নির্দেশিকা মেনে চলার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

বিজ্ঞাপন

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দেশবাসী সকলকে জানাই ঈদুল আযহার শুভেচ্ছা। সড়ক দুর্ঘটনা ও করোনাভাইরাস রোধে ট্রাফিক আইন ও স্বাস্থ্যবিধি মেনে চলুন। ‘যত গতি তত ক্ষতি’ ‘অতিরিক্ত গতি পরিহার করুন-দুর্ঘটনামুক্ত দেশ গড়ুন’ ‘গতিকে মারুন জীবনকে নয়’। সুস্থ থাকুন। নিরাপদ থাকুন। মহান আল্লাহ তায়ালা আমাদের সকলকে সড়ক দুর্ঘটনা ও করোনা থেকে মুক্তি দিন সেই কামনা করি। ঈদ মোবারক।

ইলিয়াস কাঞ্চন সকলের উদ্দেশ্যে আরো বলেন, সড়ক দুর্ঘটনারোধে সড়কের সকল নিয়ম মেনে পথ চলুন এবং করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সকলে স্বাস্হ্য বিধি অনুযায়ী সামাজিক ও শারীরিক দূরত্ব মেনে চলুন। তিনি জরুরী প্রয়োজন ছাড়া যাত্রা থেকে সবাইকে বিরত থাকার আহবান জানান।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x