English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে আরো ১১জনের মৃত্যু

- Advertisements -

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে আরো ১১জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ছয়জন এবং উপসর্গে ৫জন মারা গেছেন। জেলার তিনটি হাসপাতালে সোমবার (২৬ জুলাই) সকাল ৮টা থেকে মঙ্গলবার (২৭ জুলাই) সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়।

মঙ্গলবার (২৭ জুলাই) বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে এসব তথ্য জানান।

করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন- শাজাহানপুরের পারভীন(৩৫), শিবগঞ্জের ফজলুর রহমান(৬৫), সদরের যথাক্রমে দুলালী বেগম(৪০), ফেরদৌস আলম(৫৮), জয়নাল আবেদীন(৭৮) এবং হেলেনা(৪৮)।

এ ছাড়া সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় ৫১৪ নমুনায় নতুন করে আরো ১৩৫ জন শনাক্ত হয়েছেন। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) এর পিসিআর ল্যাবে ২৮২ নমুনায় ৭২ জন, জিন এক্সপার্ট মেশিনে ১৩ নমুনায় ৭ জন, এন্টিজেন পরীক্ষায় ১৭৫ নমুনায় ৪১ জন এবং টিএমএসএস মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৪৪ নমুনায় ১৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ২৬ দশমিক ২৬ শতাংশ। এদের মধ্যে সদরের ৭৩, শেরপুরে ১৮, শাজাহানপুরে ৮, সারিয়াকান্দি ৭, ধুনটে ৭, দুপচাঁচিয়ায় ৬, কাহালুতে ৪, গাবতলীতে ৪, আদমদীঘি ৩, নন্দীগ্রামে ৩, সোনাতলা ও শিবগঞ্জে একজন করে। এছাড়া একই সময়ে করোনা থেকে ১৯২জন সুস্থতা লাভ করেছেন।

ডা. তুহিন জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৮ হাজার ৩৯৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৯৪৬জন এবং ৫৪৫জন মারা গেছে। এছাড়া জেলায় ১ হাজার ৯০৮জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন