English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

কুমিল্লায় তিতাসে চিকিৎসককে অস্ত্র দেখিয়ে চাঁদাবাজি ঘটনায় যুবক আটক

- Advertisements -

কুমিল্লায় তিতাসে অস্ত্র ঠেকিয়ে চাঁদা আদায়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ভিডিও ভাইরাল হওয়ার ৫ ঘণ্টার মধ্যে চাঁদাবাজ সাগরকে আটক করেছে তিতাস থানা পুলিশ।

জানা যায় তিতাসের শাহপুর শান্তির বাজারের ডা. সামছুল হুদার চেম্বারে ঢুকে স্থানীয় সন্ত্রাসী সাগর অস্ত্র দেখিয়ে ফিল্মি স্ট্যাইলে চাঁদা আদায়ের সিসি ফুটেজ ফেসবুকে ভাইরাল। রবিবার বিকাল ৩টায় এ ঘটনার পর রাত ৮টায় সামছুল হুদা নিরাপত্তাহীনতার কারণ দেখিয়ে ফেসবুক লাইভে আসেন এবং চাঁদাবাজির সিসি ফুটেজ ভাইরাল করেন।

ভিডিও ভাইরাল হওয়ার পর তিতাস থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযানে ঢাকার ডেমরা এলাকা থেকে সাগরকে আটক এবং তার স্বীকারোক্তিতে শাহপুরের নিজ বসতঘর থেকে ব্যবহৃত অস্ত্রটি উদ্ধার করা হয়। স্থানীয় ও পুলিশে সূত্রে জানা যায়, অস্ত্র, মাদক ও মারামারিসহ ৮ মামলার আসামী সাগরের অত্যাচারে উপজেলার শাহপুর গ্রামের মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছিল।

মানুষকে জিন্মি করে চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধ করে একটি চক্র গড়ে তুলে ছিল সাগর। সাগর রবিবার বিকাল ৩টায় শাহপুর শান্তির বাজারের সামছুল হুদার চেম্বারে ঢুকে ৩৯ হাজার টাকা বিকাশের মাধ্যমে চাঁদা নিয়ে নেয় এবং আরো ২ লাখ টাকা দাবি করেন। চাঁদাবাজির সিসি ফুটেজ ফেসবুকে ভাইরাল হলে নড়ে চড়ে বসেন পুলিশ প্রশাসন।

এদিকে, জেলা ডিবি পুলিশ ও তিতাস থানা পুলিশ যৌথভাবে সাগরকে আটকের জন্য অভিযান চালান। তথ্য প্রযুক্তি ও সোর্সের মাধ্যমে সোমবার ভোর রাত সাড়ে ৫টায় রাজধানীর ডেমরা থানার মাতুইয়াল এলাকার ভাড়া বাসার ওয়্যারড্রভের ভেতর থেকে সাগরকে আটক করা হয়। আটকের পর ব্যবহৃত অস্ত্রের তথ্য দিতে সাগর গরিমসি করেন। দুপুর ১টায় সে সঠিক তথ্য দিলে ২টায় শাহপুরের সাগরের বসতঘরের বিছানার নিচ থেকে ২ রাউন্ড গুল্লিসহ অস্ত্রটি উদ্ধার করা হয়।

মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান বলেন, রোববার রাত ২টায় অভিযান শুরু হয়ে এখন সোমবার দুপুর ২টায়। ৮ ঘন্টার মধ্যে অভিযুক্ত সাগরকে আটক করতে সক্ষম হয়েছি এবং ব্যবহৃত দেশী প্রযুক্তি দিয়ে তৈরী পিস্তুলটি ২ রাউন্ড গুলি সহ উদ্ধার করা হয়েছে। এর সাথে যারাই জড়িত থাকুন তাদেরকে আইনের আওতায় আনা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন