English

19 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ৩০, ২০২১

প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় একসঙ্গে গলাই ফাঁস দিয়ে বিয়াই-বিয়ানের আত্মহত্যা

- Advertisement -spot_img

ঝিনাইদহে গলাই ফাঁস দিয়ে আবু সাইদ (১৮) ও সোহানা খাতুন (১৬) নামে দুই কিশোর-কিশোরী আত্মহত্যা করেছে। শনিবার সকালে মহেশপুর উপজেলার চাপাতলা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মহেশপুর থানা পুলিশ ওই গ্রামের আল আমিন নামে এক কৃষকের রান্নাঘর থেকে তাদের মরদেহ উদ্ধার করে।

নিহত তরুণ আবু সাইদ উপজেলার স্বরুপপুর ইউনিয়নের চাপাতলা গ্রামের দিনমজুর আবু সুলতানের ছেলে এবং সোহানা খাতুন একই উপজেলা নেপা ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের শাহ জামালের মেয়ে।

স্থানীয়রা জানান, নিহত সাইদ কৃষক আল আমিনের চাচাতো ভাই এবং সোহানা তার বউ এর ছোট বোন। সোহানা তার বোন দুলাভাই আল আমিনের বাড়ি চাপাতলায় প্রায়ই বেড়াতে আসতো। সেখানে এসে আল আমিনের চাচাতো ভাই সাইদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। দুজনের এমন সম্পর্ক উভয় পরিবারের কেউ মেনে নেয়নি। কয়েকদিন আগে সোহানা তার বোন দুলাভাই এর বাড়িতে বেড়াতে আসে। এরপর শুক্রবার দিবাগত রাতের যে কোন সময় তারা দু’জন রান্না ঘরের আড়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার চাপাতলা গ্রামে দুই তরুণ-তরুণীর মহরদেহ উদ্ধারের ঘটনায় প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে আত্মহত্যা। তবে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন