English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

কর্ণফুলী প্রেস ক্লাবের কমিটি গঠিত: মোর্শেদ নয়ন সভাপতি, আবেদ সাধারণ সম্পাদক

- Advertisements -

নবসৃষ্ঠ কর্ণফুলী উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের নিয়ে প্রথমবারের মতো কর্ণফুলী প্রেস ক্লাবের কার্যকরী কমিটি গঠিত হয়েছে। দৈনিক পূর্বকোনের নিজস্ব সংবাদদাতা মোরশেদুর রহমান নয়নকে সভাপতি ও দৈনিক পূর্বদেশের প্রতিনিধি আবেদুজ্জামান আমিরীকে সাধারন সম্পাদক করে আগামী দুই বছরের জন্য কমিটিটি ঘোষনা করা হয়।

Advertisements

১৬ আগষ্ট ২০২১ সোমবার বিকেলে কর্ণফুলী উপজেলা পরিষদ মিলনায়তনে প্রেস ক্লাবের আহবায়ক কমিটির বৈঠকে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটি গঠণকল্পে প্রেস ক্লাবের আহবায়ক ও দৈনিক প্রথম আলোর প্রতিনিধি মোহাম্মদ মোরশেদ হোসেনের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন দৈনিক আজাদীর প্রতিনিধি শফিউল আজম, সমকালের প্রতিনিধি আহমদ উল্লাহ ও কালের কণ্ঠের প্রতিনিধি হুমায়ুন কবির শাহ সুমন।

বৈঠকে সর্বসম্মতিক্রমে দৈনিক পূর্বকোনের নিজস্ব সংবাদদাতা মোরশেদুর রহমান নয়নকে সভাপতি ও দৈনিক পূর্বদেশের প্রতিনিধি আবেদুজ্জামান আমিরীকে সাধারন সম্পাদক করা হয়।

Advertisements

আগামী দুই বছরের জন্য এই কমিটি ঘোষনা করা হয়।

উল্লেখ্য; কর্ণফুলী প্রেস ক্লাবের কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে মোহাম্মদ মোরশেদ হোসেনকে আহবায়ক, শফিউল আজমকে যুগ্ম আহবায়ক, আহমদ উল্লাহকে সদস্য সচিব ও হুমায়ুন কবির শাহ সুমন যুগ্ম সচিব করে গত ২০ জানুয়ারীতে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। সংগঠনের কার্যক্রমকে গতিশীল করতে নিয়মিত কার্যক্রমের অংশ হিসাবে এ কমিটি ঘোষণা করা হয়। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন