English

21 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ৩০, ২০২১

বঙ্গবন্ধুকে হারানোর শোককে শক্তিতে রূপান্তর করতে হবে: আলতাফ হোসেন চৌধুরী

- Advertisement -spot_img

বঙ্গবন্ধুর ত্যাগ ও তিতিক্ষার দীর্ঘ সংগ্রামী জীবনাদর্শ ধারণ করে সবাই মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম কাস্টম ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু।

তিনি জাতীয় শোক দিবসে জাতির পিতাকে হারানোর শোককে শক্তিতে রূপান্তর এবং তার স্বপ্নের সোনার বাংলা গড়তে আত্মনিয়োগ করার আহবান জানান।

জাতীয় শোক দিবস উপলক্ষে টিসিজেএ আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানিয়েছেন।

১৫ আগষ্ট ২০২১ রোববার সন্ধ্যায় নগরীর নুর আহমদ সড়কস্থ টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ) চট্টগ্রাম মিলনায়তনে সভাপতি এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপংকর দাশের সঞ্চালনায় আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, সাবেক সভাপতি শফিক আহমেদ সাজীব, সহ-সভাপতি মোঃ আলী আকবর, নির্বাহী সদস্য সাইমন আল মুরাদ, মোঃ নুর হাসিব ইফরাজ।

এসময় উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক এমরাউল কায়েস মিটু, অর্থ সম্পাদক মো: আলমগীর , নির্বাহী সদস্য অমিত দাশ, সদস্য নাছিরুল আলম, আহাদুল ইসলাম বাবু, শীতল মল্লিক, আরশাদ আলী, আসাদুজ্জামান লিমন, সাখাওয়াত হোসেন টিপু, নাজিম উদ্দিন, রনি গোমেজ, পারভেজুর রহমান, জহিরুল ইসলাম, মো: মনছুর, ইমরান হোসেন ইমু, নাজিম উদ্দিন, নুর মোহাম্মদ রুবেল প্রমুখ।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মিলাদ মোনাজাত পরিচালনা করেন মৌলানা মহিবুল্ল্যাহ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন