English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ৫ বছর বয়সী শিশুর

- Advertisements -

খালুর সঙ্গে আত্মীয় বাড়িতে যাওয়ার সময় ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় ফাতেমা (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৪ আগস্ট) বিকাল ৩টার দিকে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের জেলা কারাগারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু সদর উপজেলার বাড়িবাথান চরপাড়া গ্রামের মাজেদ হোসেনের মেয়ে।

স্থানীয় ও ফায়ারসার্ভিস সুত্রে জানা যায়, দুপুরে শিশু ফাতেমা তার খালুর সাথে ব্যাটারিচালিত ইজিবাইকে আত্মীয় বাড়িতে যাচ্ছিল। তারা ঝিনাইদহ জেলা কারাগারের সামনে এসে গাড়ি থেকে নেমে শিশুর খালু গাড়ি ভাড়া দিচ্ছিলেন সে সময় শিশু ফাতেমা সড়কের উপর দিয়ে দৌড় দিয়ে রাস্তা পারাপারের সময় ঝিনাইদহ গামি একটি ট্রাক তাকে থাক্কা দিলে ঘটনাস্থালেই সে মারা যায়।

এদিকে শিশুটির মৃত্যুর ঘটনার প্রতিবাদে ওই এলাকার বিক্ষুব্ধ লোকজন রাস্তা অবরোধ করে রাখে। এ সময় ব্যস্ত ওই সড়কে দীর্ঘ যানজটের সৃৃষ্ট হয়। পরে পুলিশ গিয়ে উত্তেজিত লোকজনকে বুঝিয়ে পরিস্থিতি শান্ত করে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাকের ধাক্কায় শিশু নিহতের ঘটনায় ট্রাকটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন