English

33 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

শেখেরকোলায় সন্ত্রাসী কর্তৃক কৃষককে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেপ্তার ১

- Advertisements -

বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের নুরুইল দক্ষিণ পাড়ায় সন্ত্রাসী কর্তৃক গত রবিবার মাসুম নামে এক‌ কৃষককে নির্মমভাবে ছুরিকাঘাত করা হয়। সোমবার পরিবারের পক্ষ থেকে সদর থানায় সন্ত্রাসী হাসান ও তার বাবাকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে যার নাম্বর ৮৫ ।

Advertisements

সদর থানার ওসি সেলিম রেজার নির্দেশে এস আই সোহেল রানা সঙ্গীয় ফোর্সসহ নুরুইল দক্ষিণ পাড়ায় অভিযান চালিয়ে মামলার ২ নম্বর আসামি হাফিজার রহমান হাফিকে গ্রেফতার করে। ১ নম্বর আসামি হাসানকে গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে বলে তিনি জানান।

তথ্যসূত্রে জানাযায় বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের নূরুইল দক্ষিণপাড়া গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে মোঃ মাসুম (৪৮) নিজ বাড়ির পাশে জমিতে কৃষি কাজ করছিল। এ সময় সন্ত্রাসী হাসান(২৬) গ্রাম নূরুইল দক্ষিণ পাড়া পিতা হাফিজার রহমান (হাফি) মেম্বার রবিবার বিকেল চারটায় মাসুমের উপর রামদা ও ছুরি দিয়ে অতর্কিত হামলা করে গুরুতর আহত করে। গুরুতর আহত অবস্থায় মাসুম বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তার অবস্থা আশঙ্কাজনক বলে তার পরিবার জানিয়েছে। পরিবার আরো জানান সন্ত্রাসী হাসান দীর্ঘদিন যাবৎ মাসুমের মেয়েকে ইভটিজিং করত। ইতিপূর্বে এ নিয়ে থানায় মামলা হয়েছিল।

Advertisements

তখন আইনশৃঙ্খলা বাহিনী তাকে আটক করে। দীর্ঘদিন ধরে সে জেলে থাকার পর মুচলেকা দিয়ে জামিন নিয়ে বের হয়ে এসে পুনরায় সে মাসুমের পরিবারকে অত্যাচার শুরু করে।

এ নিয়ে এলাকায় গন্যমান্য ব্যক্তিদের নিয়ে সালিশ বৈঠক হয়েছে বহুবার কোন কিছুতেই তাকে থামানো যায়নি। মাসুম তার দুই মেয়েকে কয়েক বছর আগে আত্মীয়র বাড়ি নিয়ে প্রকৌশলীর সঙ্গে বিবাহ দেন। এর রেশ ধরে হাসান ইতিপূর্বে আরো কয়েকবার মাসুম এর উপর হামলা করে। গত রবিবার হত্যার উদ্দেশ্যে আবারো সে মাসুম এর উপর রামদা ও ছুরি নিয়ে আক্রমণ চালায় বলে জানা গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন