English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

কুমিল্লায় ট্রেনের ধাক্কায় ক্ষতিগ্রস্ত পিকআপ থেকে সবজি লুটের হিড়িক!

- Advertisements -

কুমিল্লায় ট্রেন ও পিকআপ ভ্যানের সংঘর্ষের ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া পিকআপ থেকে পড়ে যাওয়া সবজি নিতে রেললাইনে উৎসুক জনতা ‘প্রতিযোগিতা’য় নেমে পড়ে। বস্তা কিংবা বাজারের ব্যাগ- যে যেভাবে পেরেছে লুট করে নিয়ে গেছে সবজি।

আজ রবিবার সকালে পদুয়ার বাজার লেভেল ক্রসিংয়ে সবজি লুটের এমন চিত্র দেখা যায়। এর আগে গতকাল শনিবার দিবাগত রাত ২টায় রেললাইনে বিকল হয়ে পড়া পিকআপ ভ্যানটিকে ধাক্কা দেয় চট্টগ্রামগামী মহানগর এক্সপ্রেস। ছিটকে পড়ে পিকআপ ভ্যানটি। লাইনচ্যুত হয় ট্রেনের একটি বগি। দুর্ঘটনার পর পর পিকআপের চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

জানা যায়, দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যানে (ঢাকা মেট্রো ড ১২-১৮৭১) প্রায় তিন টন সবজি ছিল। যার আনুমানিক মূল্য প্রায় ২ লাখ টাকা। এসব সবজি স্থানীয় নিমসার বাজারে যাওয়ার কথা ছিল। রাত ২টায় পিকআপটি পদুয়ার বাজার লেভেল ক্রসিংয়ে আসে। ঠিক ওই সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী মহানগর এক্সপ্রেস কুমিল্লা রেলস্টেশন অতিক্রম করে। গেটকিপার সিগন্যাল পেয়ে লেভেল ক্রসিংয়ে বেরিয়ার দিয়ে যান চলাচল বন্ধ করে দেয়। এর মধ্যে দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যানের হেলপার বেরিয়ার উঠিয়ে দিলে অতিরিক্ত সবজি বোঝাই গাড়ি নিয়ে চালক রেললাইনের মাঝে আটকা পড়ে। পরে বিকল হয়ে পড়া পিকআপ ভ্যানের সঙ্গে দ্রুতগতিতে আসা মহানগর এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষ হয়।

দুর্ঘটনাকবলিত পিকআপ থেকে সবজি নিতে আসা সাজু আক্তার নামে স্থানীয় এক নারী বলেন, করলা-চিচিঙা সবাই নিচ্ছে, তাই আমিও নিচ্ছি। সবজিগুলো গাড়ি চাকার নিচে পড়ে নষ্ট হয়ে যাচ্ছে।

আব্দুল মান্নান নামে আরেকজন বলেন, পাশের বাড়ির বড় ভাই খবর দেওয়ায় এসেছি। কিছু সবজি বিক্রি করব, কিছু খাওয়ার জন্য বাসায় নিয়ে যাচ্ছি।

লাকসাম রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন খন্দকার বলেন, ট্রাকের চালক ও সবজি মালিকের সন্ধান পাওয়া যায়নি। তাদের আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করা হবে। সদর দক্ষিণ থানা পুলিশের উপপরিদর্শক খালেদ মোশাররফ জানান, দুর্ঘটনার পর উৎসুক জনতা ট্রাকে থাকা সবজি নেওয়ার জন্য কাড়াকাড়ি শুরু করে। এ সময় উদ্ধার তৎপরতা ব্যাহত হয়। তাদের নিয়ন্ত্রণ করার চেষ্টা করেছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন