ব্রেকিং নিউজ

আপডেট ৮ মিনিট ০ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৮ আশ্বিন, ১৪২৮, শরৎকাল, ১৬ সফর, ১৪৪৩

বিজ্ঞাপন

রাজধানীর বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান, অস্ত্র ও বিস্ফোরকসহ আটক ১

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান চালিয়েছে র‌্যাব-২। আজ ভোর থেকে বসিলার ওই বাড়ি ঘিরে রাখে র‌্যাব সদস্যরা। সকাল ৭টার দিকে ওই বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেন তারা। এরপর ওই বাড়িতে তল্লাশি চালিয়ে অস্ত্র, নগদ টাকা ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার করে র‌্যাবের ডগ স্কোয়াড ও বম্ব ডিস্পোজাল ইউনিট।

বিজ্ঞাপন

র‌্যাব সদস্যরা জানান, জঙ্গি আস্তানায় এখনও তাদের অভিযান চলমান রয়েছে। ভেতরে এখন র‌্যাবের ডগ স্কোয়াড, বম্ব ডিস্পোজাল ইউনিট ও ফরেনসিক টিম কাজ করছে। ভেতর থেকে ডগ স্কোয়াড, বম্ব ডিস্পোজাল ইউনিট তল্লাশি করে করে অস্ত্র, নগদ অর্থ ও রাসায়নিক দ্রব্য জব্দ করেছে।

জানা গেছে, আজ ভোরে মোহাম্মদপুর চার রাস্তার মোড় থেকে বসিলা ব্রিজের আগে ডান পাশে একটি গলির দুইশ গজ দূরে সাদা রঙের একটি চারতলা ভবন জঙ্গি আস্তানা সন্দেহে চারপাশে অবস্থান নেয় র‌্যাব সদস্যরা। এরপর সকাল সাড়ে ৭টার দিকে ভবনটির দুইতলা থেকে একজনকে বের করে আনা হয়।ভবনটির আশপাশের এলাকা নিরাপত্তা বলয়ে ঢেকে ফেলেছেন র‌্যাব সদস্যরা। এলাকায় যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে এবং স্থানীয়দেরও ঘর থেকে বের না হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে ঘটনাস্থলে উপস্থিত একাধিক র‌্যাবের সদস্যের সঙ্গে কথা বলে জানা যায়, ভবনটির ভেতরে এখন র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিট, ডগ স্কোয়াড ও ফরেনসিক টিম অভিযান পরিচালনা করছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x