English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

বৃক্ষরোপণের মাধ্যমে পরিবেশ রক্ষায় সচেতন হতে হবে সবাইকে: হাকিম আলী

- Advertisements -

ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক লায়ন মোঃ হাকিম আলী বলেছেন, আজকের জলবায়ু পরিবর্তনের অভিঘাত থেকে দেশকে রক্ষা করতে হলে আমাদের সবুজবাংলাকে আরও সবুজ করতে হবে। মানুষের জীবনে গাছের প্রয়োজনীয়তার কথা তুলে ধরে তিনি বলেন, গাছ আমাদের জীবনে অনেক উপকারে আসে। সেজন্য গাছ লাগানোর পাশাপাশি সবুজের যত্নও নিতে হবে। কারণ, সবুজ মানেই জীববৈচিত্র্যের এক অভয়ারণ্য। এই সবুজায়ন থেকেই আমরা পাচ্ছি অক্সিজেনের জোগান। কাজেই বৃক্ষরোপণের মাধ্যমে প্রকৃতি ও মানুষকে জাগিয়ে তোলার কোনোই বিকল্প নেই বলে মন্তব্য করেন তিনি।

জাতীয় নির্মাণ শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম বিভাগীয় কমিটির অভিষেক উপলক্ষে গাছের চারা বিতরণ ও শ্রমিক সমাবেশে তিনি এসব কথা বলেন।

১০ সেপ্টেম্বর ২০২১ শুক্রবার বিকালে নগরীর সিআরবি শিরীষ তলায় চট্টগ্রাম বিভাগীয় সভাপতি মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন লিটু।

এছাড়াও চট্টগ্রাম বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিটির অন্তর্ভুক্ত বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক গণসহ নেতৃবৃন্দরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন