English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

সুখবর দিলেন মিথিলা

- Advertisements -

দেশের আলোচিত অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা এখন স্বামী সৃজিত মুখার্জির সঙ্গে লম্বা সময় পার করছেন ভারতে। সেখানে নতুন কিছু কাজের সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। টালিউডের একটি সিনেমার কাজ এরই মধ্যে শেষ করে ফেলেছেন। এবার ‘নীতিশাস্ত্র’ নামের কলকাতার তৃতীয় ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

জানা গেছে, মূলত একটি অ্যান্থলজি বা অমনিবাস চলচ্চিত্র ‘নীতিশাস্ত্র’। যেটা চারটি ছোট গল্পের সমন্বয়ে নির্মিত হবে। সিনেমাটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা অরুণাভ খাসনবিশ। ছবিতে মিথিলা ছাড়া আরও অভিনয় করবেন ইমন চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, রজতাভ দত্ত, শান্তিলাল মুখার্জি, ঋতব্রত মুখার্জি, বাসবদত্তা চট্টোপাধ্যায় প্রমুখ।

ছবিটি নিয়ে মিথিলা জানান, ‘এখানকার সবার কাজের সঙ্গে এখনো ভাল করে পরিচিত হইনি। এই মুহূর্তে ভাল চিত্রনাট্য আর চরিত্র দেখে কাজ বেছে নিচ্ছি। এখানে আমাকে একজন চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে।

উল্লেখ্য, মিথিলা কাজ করেছেন রাজর্ষি দে পরিচালিত ‘মায়া’ নামের একটি সিনেমায়। এরপর রিঙ্গো বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ‘আ রিভার ইন হ্য’ভেন’ সিনেমায় যুক্ত হন মিথিলা। এগুলো ছাড়াও পশ্চিমবঙ্গে আলোচিত রাজনীতিবিদ মদন মিত্রের বায়োপিকে অভিনয় করতে পারেন তিনি। সেখানে তাকে দেখা যেতে পারে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির রূপে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন