English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

শুনশান রাস্তায় বাইকের অবাধ গতি, ব্রীজ থেকে ছিটকে পড়লেন যুবক, মর্মান্তিক পরিণতি

- Advertisements -

মর্মান্তিক! শুনশান রাস্তায় বাইকের অবাধ গতি, ব্রীজ থেকে ছিটকে নিচে পড়ে গেলেন যুবক। শুনশান ফ্লাইওভার, অবাধ গতি, দুইই কাল হল। অকালে প্রাণ গেল যুবকের। তীব্র গতিতে মোটরবাইক ছুটিয়ে ফ্লাইওভার উপর থেকে ছিটকে পড়ে গেলেন বছর ২৩-এর যুবক। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে কলকাতার বাটানগর আর জিঞ্জিরাবাজারের সংযোগকারী সম্প্রীতি ফ্লাইওভারে।

নিহতের নাম সুদীপ মণ্ডল। গত শুক্রবার রাতে ফ্লাইওভারের উপরে তিনি তীব্র গতিতে বাইক চালাচ্ছিলেন। পুলিশ সূত্রে জানা গেছে, তাঁর বাইকের গতি ছিল ঘণ্টায় ১৪০ কিলোমিটার। নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের গার্ডওয়াল টপকে তিনি নিচে ছিটকে পড়ে যান। প্রায় ৪০ ফুট নীচে পড়েন তিনি। সঙ্গে সঙ্গেই মৃত্যু হয়।

জানা গেছে, যে বাইক সুদীপ মণ্ডল চালাচ্ছিলেন তার দাম ১.৬ লক্ষ রুপি। তাঁর অভিনব কায়দায় দামী দামী বাইক চালানোর শখ ছিল বলে জানা গেছে পরিবার সূত্রে।

ফ্লাইওভারের উপর থেকে বাইক নিয়ে যুবককে পড়তে দেখেছেন যাঁরা, সঙ্গে সঙ্গে তাঁরাই তাঁকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। কিন্তু তাতে লাভ হয়নি। যুবকের গাড়ির লাইসেন্স ও অন্যান্য কাগজ পত্র দেখে তাঁর বাড়িতে খবর দেন স্থানীয়রাই। মাত্র কয়েক মাস আগেই ওই দামী বাইকটি সুদীপ কিনেছিলেন বলে জানিয়েছেন তাঁর পরিবারের লোকজন। ঘটনার দিন বজবুজে বাইক নিয়ে এক বন্ধুর বাড়ি গণেশ পূজায় গিয়েছিলেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন