ব্রেকিং নিউজ

আপডেট ৪ মিনিট ২৯ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন, ১৪২৮, শরৎকাল, ১৬ সফর, ১৪৪৩

বিজ্ঞাপন

কাজের মধ্যে থাকতেই স্বাচ্ছন্দ্যবোধ করি: অভিনেত্রী নিশাত প্রিয়ম

বিনোদন রিপোর্ট

নিরাপদ নিউজ

এ প্রজন্মের অভিনেত্রী নিশাত প্রিয়ম। ক্যারিয়ারের অল্প সময়েই দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়েছেন তিনি। এরই মধ্যে ওয়েব সিরিজ ‘মানি হানি’, ‘বরফ কলের গল্প’ এবং ওয়েব ফিল্ম ‘মহানগর’, ‘ঠাণ্ডা’য় অভিনয় করে প্রশংসিত হয়েছেন। নির্মাতাদের কাছে তার চাহিদা সময়ের সঙ্গে সঙ্গে বেড়ে চলছে। নিশাত জানালেন, ঈদের পর আবারো কাজ শুরু করেছেন। বর্তমানে সাইদুর রহমান রাসেলের একটি ফিকশনের শুটিং করছেন। নাম ‘খেয়াল’। এই অভিনেত্রী বলেন, ‘খেয়াল’ চ্যানেল আইয়ের একটি প্রজেক্ট।

বিজ্ঞাপন
আমার সহশিল্পী তামিম মৃধা। তিন বন্ধুর গল্প নিয়ে এটি নির্মিত হচ্ছে। একজন মানুষকে সাফল্যে ওঠার জন্য তার প্রেমিকা বা বন্ধু কতোটা সাহায্য করতে পারে সেটা নিয়ে। আমি  প্রেমিকার চরিত্রে অভিনয় করছি। ছোট বিরতির পর আবার কাজে ফিরে ভালো লাগা কাজ করছে প্রিয়মের।
তিনি বলেন,  ‘মহানগর’র পর একটি বিরতি নিয়েছিলাম। পারিবারিকসহ বিভিন্ন কারণে ব্যস্ত ছিলাম। ঈদের পর আর কাজ করা হয়নি। অনেকদিন পর আবারো কাজ শুরু করে ভালো লাগছে ভীষণ। কারণ, কাজের মধ্যে থাকতেই স্বাচ্ছন্দ্যবোধ করি। সামনে আরও বেশকিছু কাজের কথা চলছে বলেও উল্লেখ করেছেন নিশাত প্রিয়ম। যার মধ্যে রয়েছে ওটিটি প্ল্যাটফরম, নাটকের কাজ।
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x