English

34 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

পাবনায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে ব্যবসায়ী নিহত, আহত ২

- Advertisements -

পাবনার চাটমোহর নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে হারেজ আলী (৫৪) নামের এক ব্যবসায়ী নিহত ও অপর দু’জন আহত হয়েছেন। গুরুতর আহত দুইজনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ভোররাত চারটার দিকে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের কায়েমখোলা মোড়ে এ দূর্ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ী হারেজ আলী পাবনা পৌর সদরের উত্তর শালগাড়িয়া সরদারপাড়া মহল্লার মৃত বাবর আলীর ছেলে। তিনি নার্সারী ব্যবসায়ী ছিলেন। আহত আনিছ (৩৫) ও তাইজল (৫৫) এর বাড়ি একই এলাকায়।

চাটমোহর থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত কুমার ঘোষ বলেন, ওই তিনজন বগুড়া থেকে গাছের চারা কিনে ট্রাকযোগে পাবনা ফিরছিলেন। ট্রাকের পেছনে গাছের চারার উপরে বসেছিলেন তারা। ট্রাকটি চাটমোহরের মুলগ্রাম কায়েমখোলা মোড়ে পৌঁছার পর ঘুমের ঘোরে থাকা চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি রাস্তার পাশে উল্টে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই হারেজ আলীর মৃত্যু হয়।

এ সময় টহল পুলিশ ট্রাকের নিচ থেকে তার মৃতদেহ উদ্ধার করে। এছাড়া গুরুতর আহত আনিছ ও তাইজল কে উদ্ধার করে প্রথমে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় তাদের পাবনা জেনারেল হাসপাতালের স্থানান্তর করেছেন চিকিৎসক।

এসআই সুব্রত কুমার ঘোষ বলেন, ট্রাক চালক ও হেলপারকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। অভিযোগ না পেলে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন