English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেলো যুবকের

- Advertisements -

সুনামগঞ্জের তাহিরপুরে ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘযে কুদ্দুস মিয়া (২১) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তারেক মিয়া (২০) নামে আরেক যুবক।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) রাতে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাও বাজারেবাদাঘাট-বড়ছড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

নিহত যুবক কুদ্দুস মিয়া তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের রজনীলাইন গ্রামের জয়নাল মিয়ার ছেলে এবং গুরুতর আহত যুবক তারেক দক্ষিণ বড়দল ইউনিয়নের মাটিকাটা গ্রামের আসিউর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় বাজার থেকে কেনাকাটা শেষে কুদ্দুস মিয়া ও তারেক মিয়া মোটরসাইকেলে করে বাড়ি যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা কুদ্দুস মিয়া ও তারেক মিয়া গুরুতর আহত হন।

Advertisements

পরে তাদের উদ্ধার করে বাদাঘাট বাজারে পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি তাদের সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যেতে বলেন। সেখানে নিয়ে যাওয়ার পথে অবস্থা খারাপ হলে তাদের বিশ্বম্ভরপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক কুদ্দুস মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত তারেক মিয়াকে প্রাথমিক চিকিৎসা শেষে সুনামগঞ্জ হাসপাতালে পাঠানো হয়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ তরফদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রলিটি জব্দ করা হয়। এ ঘটনায় পলাতক ড্রাইভারকে আটকের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন