English

38 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২১ উপলক্ষে ভৈরব শাখার মাসব্যাপী কর্মসূচির উদ্ধোধন

- Advertisements -

“গতিসীমা মেনে চলি , সড়ক দুর্ঘটনা রোধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২১ উপলক্ষে ভৈরব শাখার মাসব্যাপী কর্মসূচির উদ্ধোধন করা হয়েছে ।

Advertisements

উদ্ধোধনী পর্বে আজ ১ অক্টোবর শুক্রবার বিকেল পাঁচটায় ভৈরব উপজেলা সম্মেলন কক্ষে ভৈরব উপজেলার বাস, ট্রাক, মাইক্রো ও সিএনজি মালিক চালক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে সড়ক দূর্ঘটনা রোধ ও সড়কের শৃঙ্খলা ফেরাতে করণীয় শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়। নিসচা ভৈরব শাখার সভাপতি সৃজনশীল ব্যক্তিত্ব এস এম বাকি বিল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাসব্যাপী কর্মসূচির উদ্ধোধন করে আলোচনায় অংশ নেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির সভাপতি লুবনা ফারজানা । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মো.শাহিন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নিসচা’র ভৈরব শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির কার্যকরী কমিটির অন্যতম সদস্য মোঃ আলাল উদ্দিন । এ সময় ভৈরব বাসস্ট্যান্ড এর নানা সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন নিসচা’র প্রকাশনা সম্পাদক বশির আহমেদ বিপ্লব,ভৈরব বাস মালিক সমিতির যুগ্ম সম্পাদক কবির মিয়া, সাংগঠনিক সম্পাদক মো জালাল আহমেদ ,ট্রাক কাভার ভেন মালিক সমিতির সভাপতি মোঃ আবু মিয়া, ভৈরব সিএনজি মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মোঃ কামাল আহমেদ ট্রাক চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ জিল্লুর রহমান , উপজেলা মাইক্রো চালক শ্রমিক সমিতির সভাপতি মাহদি হাসান সুজন প্রমুখ ।

Advertisements

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নিসচা’র সাংগঠনিক সম্পাদক প্রভাষক ইমরান হোসাইন । এ সময় বক্তারা বলেন নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান একুশে পদক প্রাপ্ত জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সাহেব আটাশ বছর যাবত সড়ক দুর্ঘটনা রোধকল্পে যে কাজ করে যাচ্ছেন তা সত্যিই বিরল । ভৈরব শাখা দীর্ঘদিন যাবত সড়ক দুর্ঘটনা রোধকল্পে নানাবিধ কার্যক্রমের মাধ্যমে ইতিমধ্যেই ভৈরববাসীর প্রশংসা অর্জন করতে সক্ষম হয়েছেন । বক্তারা ভৈরব বাসস্ট্যান্ড এর শৃঙ্খলা ও সিএনজির ডানপাশ বন্ধে ব্যবস্থা নেবার দাবি জানান।

অনুষ্ঠানে নিরাপদ সড়ক চাই এর সহ-সভাপতি মনিরুজ্জামান ময়না সহ-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রবীন, অর্থ সম্পাদক জালাল আহমেদ , প্রচার সম্পাদক মিজানুর রহমান পাটোয়ারী, প্রকাশনা সম্পাদক বশির আহমেদ বিপ্লব, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট খালেকুজ্জামান ঝুমন, যুব বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ, কার্যকরী সদস্য, আসাদুজ্জামান বাবুল, মোঃ জামাল উদ্দিন, শাহ আলম জনি, মাসুদ মিয়া ও দোলন আক্তার সাধনা। উক্ত অনুষ্ঠানে পরিবহণ সেক্টরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন নিউজ পোর্টাল এর সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন