English

33 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

নিসচা রাজশাহী জেলা শাখার মাসব্যাপী কর্মসূচীর উদ্বোধন: ট্রাফিক ক্যাম্পেইন অনুষ্ঠিত

- Advertisements -

২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস- ২০২১ কে সামনে রেখে “গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি”এবারের এই প্রতিবাদ্য নিয়ে নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখা মাসব্যাপী কর্মসূচীর উদ্বোধনের অংশ হিসাবে আজ ১লা অক্টোবর শুক্রবার সকালে রাজশাহী মহানগরীর সাহেববাজার মনি চত্বর ও জিরো পয়েন্টে মাস্ক বিতরণ, স্বাস্থ্য বিধি ও সড়ক আইন মেনে চলার আহবান জানিয়ে প্রচার কর্মসূচী পালনসহ ট্রাফিক ক্যাম্পেইন করা হয়।

Advertisements

সড়ক দুর্ঘটনা রোধকল্পে লিফলেট ও করোনাভাইরাস প্রতিরোধে সম্ভাব্য করণীয় পুস্তক বিতরণও করা হয়।

Advertisements

এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন নিসচা রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটু, সহ-সভাপতি ওয়ালিউর রহমান বাবু, সাংগঠনিক সম্পাদক- ডা. আমানুল্লাহ বিন আখতার আবিদ, কাযকরী সদস্য- আসাদ হোসেন, কবি মোস্তফা ফেরদৌস হাজরা, অধ্যক্ষ সিরাজুল ইসলাম, রাকিবুল ইসলাম রকি, আবিদ হাসান সানু, জুখার দুদায়েব, সদস্য-সানেফ, হাসিব, হানিফ শামসু প্রমুখ।

ক্যাম্পেইন শেষে সন্ধ্যা ৬:৩০ মিনিটে নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখার কার্যনির্বাহী সভা নিসচা’র রাজশাহী জেলা শাখার রাজশাহী মহানগরীর কাজিহাটা গ্রেটার রোডস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভার শুরুতেএ যাবৎ সড়ক দুর্ঘটনায় নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনায় ও আহতদের আশু আরোগ্যলাভের জন্য এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন