English

33 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

সিলেটের ওসমানীনগরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, আহত ২

- Advertisements -

সিলেটের ওসমানীনগরে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুজন আহত হয়েছেন। আজ শনিবার ভোরে ওসমানীনগর থানাধীন ১৯ মাইলস্থ বুরুঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

জানা যায়, চট্টগ্রাম হতে আগত সিলেটগামী একটি ট্রাক যার রেজিঃ নং (ঢাকা মেট্রো- ট-২৪-২৬০৫) ওসমানীনগর থানাধীন ১৯ মাইলস্থ বুরুঙ্গা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা লাগে ট্রাকটি। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ট্রাকের কেবিন কেটে ড্রাইভার ও হেলপারকে উদ্ধার করে। তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠান।

Advertisements

আহতরা হলেন, ট্রাক চালক জৈন্তাপুর উপজেলার কেন্ডি ৪ নং বাজার গ্রামের মোস্তফা মিয়ার ছেলে নাছির উদ্দিন (৩৬) ও হেলপার একই উপজেলার লক্ষীপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে মোঃ লিমন (২২)।

ওসমানীনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বণিক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ট্রাকের চালক ও হেলপার আহত হয়েছেন। হেলপার লিমন গাড়ির স্টারিং চাপা পড়েছিল। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ট্রাকের কেবিন কেটে তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠান। তারা দুজনেই এখন ওসমানী হাসপাতলে হাসপাতালে চিকিৎসাধীন ও আশঙ্কামুক্ত রয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন