English

37 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

৯৯৯ থেকে ফোন পেয়ে মাদ্রাসার টয়লেট থেকে প্রেমিক প্রেমিকাকে উদ্ধার করল পুলিশ

- Advertisements -

অনেক দিনই হলো প্রেমিকার সঙ্গে দেখা নেই গার্মেন্টকর্মী সোহাগ হোসেনের। তাই প্রেমিকাকে এক নজর দেখতে ঢাকা থেকে ছুটে এসেছেন সোহাগ হোসেন।

Advertisements

মাদ্রাসাছাত্রীর সঙ্গে কথা বলতে বলতে ঢুকে পড়েছেন মাদ্রাসারই টয়লেটে। অতপর ৯৯৯ নম্বরে ফোন করার পর পুলিশের সহযোগিতায় মাদ্রাসার টয়েলেট থেকে উদ্ধার হতে হয়েছে ওই প্রেমিক যুগলকে।

রবিবার দুপুরে ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের বিলচাপড়ী দাখিল মাদ্রাসার টয়লেট থেকে ওই প্রেমিক যুগলকে উদ্ধার করে ধুনট থানা পুলিশ।

ওই প্রেমিকা বিলচাপড়ী দাখিল মাদরাসার ১০ শ্রেণির ছাত্রী এবং তার বাড়ি রামনগর গ্রামে। আর প্রেমিক সোহাগ হোসেন বিলচাপড়ী গ্রামের সাইদুর রহমানের ছেলে এবং সে ঢাকার একটি গার্মেন্টর কোম্পানীতে চাকরি করে।

Advertisements

স্থানীয় লোকজন জানায়, রবিবার দুপুর ১২টার দিকে সোহাগ হোসেন ও মাদ্রাসার ১০ম শ্রেণির এক ছাত্রী কথা বলতে বলতে মাদ্রাসার টয়েলেটের ভিতর ঢুকে পড়ে। অনেকক্ষন পর স্থানীয় যুবকেরা বিষয়টি টের পেয়ে টয়লেটে তালা লাগিয়ে দেয়। পরে পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে ধুনট থানার এসআই রুহুল আমীন খান বলেন, টয়েলেটের ভেতর থেকে সোহাগ হোসেন সরকারি জরুরী নম্বর ৯৯৯ এ ফোন দেয়। এরপর ৯৯৯ থেকে ফোন পেয়ে ওই মাদ্রাসার টয়লেট থেকে এক ছেলে ও এক মেয়েকে উদ্ধার করা হয়। এঘটনায় কোন অভিযোগ না থাকায় সমাজসেবা অফিসের মাধ্যমে তাদেরকে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন